''আর ছাত্রলীগ করবো না'' (ভিডিও)


Published: 2019-05-20 15:37:17 BdST, Updated: 2019-06-19 15:26:46 BdST

ঢাবি লাইভঃ আমি আর ছাত্রলীগ করবো না। লাভ কি? মার খেতে হবে আমাকেই। তাও বড় নেতাদের হাতে। এ বলেই কান্নায় ভেঙ্গে পড়েন ওই মার খাওয়া নেতা। এসময় তিনি বার বার হাউ মাউ করে কাদতে থাকেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে জায়গা না পেয়ে শনিবার মধ্যরাতে টিএসসিতে অবস্থান নেয় পদবঞ্চিত নেতারা। এ সময় বর্তমান কমিটির নেতৃবৃন্দের সঙ্গে তাদের আলোচনাও হয়। কিন্তু আলোচনার একপর্যায়ে হামলা চালানো হয় পদবঞ্চিত নেতাদের ওপর।

মারধরের শিকার ছাত্রলীগ নেতাদের দাবি, সংগঠনটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নেতৃত্বে এ হামলা হয়। এই হামলা ছিল পরিকল্পিত।

এদিকে এ হামলার শিকার এক নেতার আহাজারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে গেছে।

ওই ভিডিও দেখা যায়, তিনি বলছেন- সারা শরীরে কোথাও বাদ রাখে নাই। আমারে যে যেমনে পারছে, তেমনে মারছে। আমার অপরাধ কি? আমার মা কই?

আমি ছাত্রলীগ করবো না। আমি শোভন ভাই আর রাব্বানী ভাইয়ের মাঝখানে বসা ছিলাম। আমি কিচ্ছু করি নাই, কিচ্ছু করি...।

আমারে সবাই মারছে। এ সময় তার কান্নায় চারপাশের পরিবেশ ভারী হয়ে ওঠে।

বার বার চিৎকার দিয়ে বলেন এসব কি হচ্ছে। আমরা পরীক্ষিত। আমরা ঘরানা ভাবে আওয়ামী পরিবারের সন্তান। নেতারা যখন কর্মীদের নিজহাতে মারধর করে এরপর আর কেউ এই দল করতে পারে না। আমিও না।

ভিডিও:

ঢাকা, ১৯ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।