সিটি ইউনিভার্সিটিতে ইফতার মাহফিল


Published: 2019-05-18 21:52:10 BdST, Updated: 2019-09-20 23:14:07 BdST

লাইভ প্রতিবেদকঃ সাভারের সিটি ইউনিভার্সিটিতে সাবেক ছাত্র এবং বর্তমান ছাত্রদের নিয়ে মকবুল হোসেন হলের ছাত্রদের উদ্যোগে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।


অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সিটি ইউনিভার্সিটির স্থায়ী ক্যাম্পাসের স্টেট অফিসার জনাব হুমায়ুন কবির এবং স্থায়ী ক্যাম্পাস মসজিদের ইমাম জনাব আব্দুল বাতেন সাহেব।

উক্ত ইফতার মাহফিলে ইউনিভার্সিটির সাবেক অনেক ছাত্র উ্পস্থিত ছিলেন, কথা বলেছিলাম তাদের তাদের মাঝে শাহেদ আল শাহাব ভাইয়ের সাথে যিনি সিটি থেকে এমবিএ শেষ করেছেন,তিনি বলছিলেন আমাদের খুব ভালো লাগছে প্রিয় ক্যাম্পাসের ছোট ভাইদের নিয়ে একসাথে ইফতার করতে পেরে ,অনেক ইচ্ছা করে প্রিয় ক্যাম্পাসে আসতে কিন্তু ব্যাস্ততার কারনে সব সময় আসতে পারে না ।

কথা বলেছিলাম নুর মোহাম্মাদ কবির এর সাথে যিনি সিটি থেকে এলএলএম শেষ করেছেন, তিনি বলেন অনেক দিন ধরে প্রিয় ক্যাম্পাসে আসতে চাই কিন্তু ব্যাস্ততার কারনে আসতে পারি না,আজকে ইফতার মাহফিলকে কেন্দ্র করে ক্যাম্পাসে আসতে পারলাম সে জন্য খুবই ভালো লাগছে ।

কথা বলেছিলাম বর্তমান ইউনিভার্সিটিতে অধ্যায়নরত ছাত্রদের সাথে, শোয়েব আক্তারের সাথে যিনি ইংলিশের শেষ সেমিস্টারের ছাত্র,তিনি বলছিলেন আমাদের খুবই ভালো লাগছে আমাদের বড় ভাইদের সাথে ইফতার করতে পেরে । কথা বলেছিলাম কম্পিউটার সাইন্স এর মাসুমের সাথে যিনি এই সেমিস্টারেরই শেষ করছেন, তিনি বলেন এমন উদ্যোগ সব সময়ই হয়ে উঠে না,আজকে এমন উদ্যোগ নেবার কারনে আমি সবাইকে ধন্যবাদ জানাই ।

ইফতার মাহফিল আয়োজক কমিটির প্রধান মকবুল হোসন হল সুপার জনাব আতিকুর রহমান সাহেবের সাথে কথা বলেছিলাম, তিনি বলেন রমজান এর শুরুতেই এমন একটা উদ্যোগ নেওয়ার জন্য চেষ্টা করেছিলাম অবশেষে সেটা সফল করতে পেরে খুবেই ভালো লাগছে, আল্লাহর কাছে শুকরিয়া যে খুব সুন্দর ভাবে অনুষ্ঠানটি সম্পন্ন করতে পারলাম ।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।