জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সেই লাবণীর একাধিক বিয়ে!


Published: 2019-05-16 21:23:43 BdST, Updated: 2019-05-23 07:20:27 BdST

লাইভ প্রতিবেদক: ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে উপ-সাংস্কৃতিক সম্পাদক পদ পাওয়া জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সেই ছাত্রী আফরিন লাবণীকে বিতর্ক থামছেন। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৮ এ অংশ নিয়ে আলোচনায় আশা লাবণীর একাধিক বিয়ে হয়েছে এমন তথ্য ফাঁস করে দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (১৬ মে) দুপুরে বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিনে এক সংবাদ সম্মেলনে লাবণীকে একাধিক বিবাহিত উল্লেখ করা হয়েছে। সেখানে বিতর্কিতদের তালিকায় রাখা হয়েছে লাবণীকে।

সর্বশেষ পাওয়া তথ্য অনুযায়ী জানা গেছে, জামালপুর সদর বাগেরহাটা কলেজ রোডের বাসিন্দা লাবণী। ব্যবসার পাশাপাশি কয়েকটি মিউজিক ভিডিওতেও মডেল হয়েছেন তিনি। জামালপুর কোর্টে গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয় তাদের। এমনই তথ্য পাওয়া যায়।

তবে বিয়ের কথা অস্বীকার করে লাবণী দাবি করেছেন, আতাউর রহমান আতিকের সঙ্গে তার বিয়ে বা বিচ্ছেদ কোনোটাই হয়নি। দুই বছর সংসার করা তো দূরের কথা, কখনও জামালপুর যাওয়াও হয়নি তার। তবে আতাউর তার পরিচিত বলে জানিয়েছেন তিনি।

তিনি বলেন, বিশ্ববিদ্যালয়ে ভর্তির জন্য কোচিং করতে যখন ঢাকায় আসেন তখন ইডেন কলেজের হোস্টেলে থাকতেন। সেখানে তার রুমমেট ছিলেন সোমা নামে এক মেয়ে। আতিক ছিলেন সোমার পরিচিত। সেই সূত্রে আতিকের সঙ্গে তার পরিচয়।

উল্লেখ্য, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন লাবণী। তিনি জবি থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যয়নরত। মিস ওয়ার্ল্ড বাংলাদেশের গ্র্যান্ড ফাইনালে ‘তিনটি উইশ’ নিয়ে বিচারক ইমির প্রশ্নের হাস্যকর উত্তর দিয়েছিলেন লাবণী। তারপর সোশ্যাল মিডিয়ায় এ নিয়ে ব্যাপক ট্রল হয়। তাকে উপাধি দেয়া হয় উইশ কণ্যা হিসেবে।

ঢাকা, ১৬ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।