ছাত্রীর ওড়না কেড়ে নেয়া ঢাবির সেই নেত্রীকেও পেটানো হয়েছে!


Published: 2019-05-14 13:30:05 BdST, Updated: 2019-07-18 01:21:27 BdST

লাইভ প্রতিবেদক : ২০১৮ সালের ২৩ জানুয়ারি ‘নিপীড়নবিরোধী শিক্ষার্থীবৃন্দে’র ব্যানারে শিক্ষার্থীরা ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি কার্যালয় অবরোধ করলে ছাত্রলীগ নেত্রী শ্রাবণী শায়লা ছাত্রীর চুল ধরে টেনে ও ওড়না ছিনিয়ে নেয়ার চেষ্টা করেন। সেই সময় তার সেই ছবি সামাজিক যোগাযোগের মাধ্যমে ভাইরাল হয়েছিল। সমালোচনার মুখে পড়েন ঢাবির কুয়েত মৈত্রী হল শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক। সেই ছাত্রলীগ নেত্রী শায়লাকে এবার নির্মমভাবে পিটিয়েছেন নিজ দলের নেতাকর্মীরা।

উল্লেখ্য, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী কমিটিতে অযোগ্য, অছাত্র, বিবাহিত, বহিষ্কৃত, বিভিন্ন মামলার আসামীদের পদায়নের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করে পদবঞ্চিত ছাত্রলীগের একাংশ। সোমবার সন্ধ্যায় ওই বিক্ষোভে হামলায় আহত হয়েছেন ছাত্রলীগের নেত্রী শ্রাবণী শায়লা। তবে হামলার শিকার হয়েও তিনি সামাজিক যোগাযোগের মাধ্যমে সমালোচনার মুখে পড়েছেন। ছাত্রীর চুল টেনে ওড়না কেড়ে নেয়ার সেই ছবি পোস্ট করে তার সমালোচনা করা হচ্ছে।

জানা গেছে, সোমবারের হামলায় আহত অন্যরা হলেন- ছাত্রলীগের বিগত কমিটির সদস্য ও ডাকসুর বর্তমান সদস্য তানভীর হাসান সৈকত, কবি সুফিয়া কামাল হলের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সদস্য তিলোত্তমা শিকদার, ডাকসুর আরেক সদস্য ফরিদা পারভীন, ডাকসুর কমনরুম ও ক্যাফেটেরিয়া সম্পাদক বি এম লিপি আক্তারসহ কয়েকজন।

এদিকে ফেইসবুকে রক্তমাখা যে ছবিটি শ্রাবনী শায়লার বলে প্রচার করা হচ্ছে সেটি আসলে শ্রাবনী দিশার ছবি।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।