বিবাহিত হয়েও ছাত্রলীগের কমিটিতে মিস ওয়ার্ল্ডের সেই লাবণী!


Published: 2019-05-14 11:14:01 BdST, Updated: 2019-12-16 02:56:03 BdST

লাইভ প্রতিবেদক : বিবাহিত হয়ে ছাত্রলীগের কেন্দ্রীয় পদ পেয়েছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশে অংশ নেয়া আলোচিত সেই আফরিন লাবণী। তিনি প্রতিযোগিতায় সুন্দরবন নিয়ে উইশ করে সমালোচিত হয়েছিলেন। সদ্য ঘোষিত কেন্দ্রীয় ছাত্রলীগে ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে চমক দিয়ে উপ-সাংস্কৃতিক সম্পাদক হয়েছেন তিনি। যদিও ছাত্রলীগের গঠনতন্ত্র ৫-এর গ ধারা অনুযায়ী, কোনো বিবাহিত ব্যক্তি সংগঠনটির পদে আসতে পারবেন না বলে উল্লেখ আছে। লাবণী এর আগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগ কমিটির সাংগঠনিক সম্পাদক ছিলেন লাবণী। তিনি জবি থেকে বিবিএ (স্নাতক) সম্পন্ন করে বর্তমানে এমবিএতে অধ্যয়নরত।

এদিকে, কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় লাবণী সাংবাদিকদের বলেন, এটা আমার কাছে অনেক বড় স্বপ্নপূরণের মতো। কৈশোর থেকেই রাজনীতির প্রতি আমার ভালোলাগা কাজ করে। আর ছাত্রলীগ আমাকে সবসময় অনুপ্রেরণা যুগিয়েছে। এই ঐতিহ্যবাহী সংগঠনে দায়িত্ব পেয়ে আমি ধন্য।

উল্লেখ্য, সর্বশেষ মিস ওয়ার্ল্ড বাংলাদেশ সুন্দরী প্রতিযোগিতায় অংশ নিয়েছিলেন লাবণী। চূড়ান্ত পর্বে বিচারক ইমি তাকে প্রশ্ন করেছিলেন, তাকে যদি তিনটি উইশ করতে বলা হয়, সে উইশগুলো কী হবে এবং কাকে উইশ করতে চান? এমন প্রশ্নে লাবণী জানিয়েছিলেন, বাংলাদেশের সবচেয়ে বড় সি-বিচ কক্সবাজার, সুন্দরবন এবং পাহাড়-পর্বতকে তিনি উইশ করতে চান। লাবণীর ওই উত্তর নিয়ে সামাজিক যোগাযোগের মাধ্যমে ব্যাপকভাবে সমালোচনা শুরু হয়। একপর্যায়ে তাকে উইশ কণ্যা হিসেবেও উপাধি দেয়া হয়।

সূত্রমতে লাবণীর স্বামীর নাম আতাউর রহমান আতিক। জামালপুর কোর্টে গিয়ে ২০১৪ সালের ১৮ আগস্ট বিয়ে করেছিলেন তারা। দুই বছর সংসার করার পর ২০১৬ সালের ১৭ মে ডিভোর্স হয় তাদের। ডিভোর্সের পর লাবণীর নামে দুটি চুরির মামলাও হয়। মামলাগুলো এখনও নিষ্পত্তি হয়নি বলে জানা গেছে।

ঢাকা, ১৪ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।