প্রিমিয়ার ইউনিভার্সিটিতে সিন্ডিকেট সভা অনুষ্ঠিত


Published: 2019-04-22 21:21:47 BdST, Updated: 2019-05-23 11:40:36 BdST

লাইভ প্রতিবেদক: প্রিমিয়ার ইউনিভার্সিটির সিন্ডিকেট সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন সমাজবিজ্ঞানী, শিক্ষায় একুশে পদকপ্রাপ্ত প্রিমিয়ার ইউনিভার্সিটির উপাচার্য ও সিন্ডিকেট চেয়ারম্যান প্রফেসর ড. অনুপম সেন।

সভায় কনভোকেশন সম্পর্কে আলোচনা, কনভোকেশন কমিটি গঠন, একাডেমিক কাউন্সিলের কার্যবিবরণী অনুমোদন এবং বিভাগীয় প্লেনিং কমিটিসমূহ অনুমোদন করা হয়। এছাড়া ২০১৮ সালের বার্ষিক প্রতিবেদন উপস্থাপন ও অনুমোদন করা হয়। সভা চলাকালীন সময়ে প্রিমিয়ার ইউনিভার্সিটির বোর্ড অব ট্রাস্টিজের মাননীয় চেয়ারম্যান, মাননীয় শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী এমপি সভায় যোগদান করেন। এসময় তিনি ইউনিভার্সিটির সার্বিক কার্যক্রম সম্পর্কে জ্ঞাত হন।

সভায় গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার বিশেষ সহকারী ব্যারিস্টার বিপ্লব বড়–য়া সিন্ডিকেট সদস্য হিসেবে উপস্থিত ছিলেন।
সভায় আরও উপস্থিত ছিলেন প্রিমিয়ার ইউনিভার্সিটির ট্রেজারার ও সিন্ডিকেট সদস্য প্রফেসর এ.কে.এম. তফজল হক, সিন্ডিকেট সদস্য শিক্ষা মন্ত্রণালয়ের পরিকল্পনা প্রধান কাজী মনিরুল ইসলাম, প্রফেসর ড. মোহীত উল আলম, প্রফেসর ড. তৌফিক সাঈদ, অ্যাসোসিয়েট প্রফেসর এম. মঈনুল হক এবং সদস্য সচিব রেজিস্ট্রার খুরশিদুর রহমান।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।