ঢাবি ক্যাম্পাসে গাঁজা কিনে ধরা বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্র!


Published: 2019-04-22 12:06:29 BdST, Updated: 2019-11-12 21:30:39 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পসে গাঁজা কেনার সময় ধরা পড়েছেন বরিশাল বিশ্বদ্যিালয়ের এক ছাত্র। ঢাবির বিজয় একাত্তর হলের পাশে এক রিকশাওয়ালার কাছ থেকে গাঁজা কিনছিলেন ববির রাকিবুল ইসলাম। তিনি বরিশাল বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের শিক্ষার্থী। তার মুচলেকা নিয়ে বাবা-মার কাছে সোর্পদ করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী শিক্ষার্থীদের সাথে কথা বলে জানা যায়, শনিবার বিকালের দিকে বিশ্ববিদ্যালয়ের বিজয় একাত্তর হলের পাশের হাউজ টিউটর ভবনের রাস্তায় এক রিকশাওয়ালার কাছ থেকে গাঁজা কিনছিলেন রাকিব। এসময় শিক্ষার্থীরা তাদেরকে হাতে নাতে ধরে ফেলে এবং বিজয় একাত্তর হলের ফটোকপির দোকানে নিয়ে জিজ্ঞাসাবাদ করে গাঁজা উদ্ধার করে। তার বাসা ঢাকার পান্থপথে। পরে রাকিবের বাবা-মাকে ডেকে আনা হয়। এসময় মুচলেকা নিয়ে তাকে বাবা-মায়ের কাছে হস্তান্তর করা হয়। অপরদিকে গাঁজা ব্যবসায়ী রিকশাচালককে প্রক্টরিয়াল বডির হাতে তুলে দেয়া হয়।

বিজয় একাত্তর হল ছাত্র সংসদের ভিপি সজিবুর রহমান বিষয়টি সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা, ২২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আরএইচ

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।