জালিয়াতি করে ঢাবিতে চান্স পেয়েছেন ইয়াবা ব্যবসায়ী সনেট!


Published: 2019-04-17 13:13:13 BdST, Updated: 2019-07-17 19:29:33 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ে ২০১৫-১৬ শিক্ষাবর্ষে ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগে ভর্তি হয়েছিলেন শাবিরুল ইসলাম সনেট। ভর্তি হওয়ার পর থেকেই নিজেকে রক্ষা করতে রাজনৈতিক আশ্রয় চেয়েছিলেন। সেটা পেয়েও গেছেন। ছাত্রলীগের আশ্রয়ে থেকে তিনি সূর্যসেন হলে উঠেন। দায়িত্ব পান হল শাখা ছাত্রলীগের উপপ্রচার সম্পাদকের।

কিছুদিন যেতে না যেতেই তিনি আবারে নিজেকে অপকর্মে জড়ান। হলে মাদকের সঙ্গে জড়িয়ে পড়েন। ধীরে ধীরে তিনি ইয়াবা সিন্ডিকেটের সঙ্গে জড়িয়ে পড়েন। হলে ইয়াবার সাপ্লাই দাতাদের অন্যতম হয়ে উঠেন তিনি। সূর্যসেন হলের ১৭৪ নম্বর কক্ষে তার নেতৃত্বে ইয়াবার আড্ডা বসতো নিয়মিত। এমনকি ইয়াবা ব্যবসার সঙ্গেও তিনি জড়িত হয়ে যান বলে প্রমাণ পাওয়া গেছে। গতে ১০ এপ্রিল হলের একটি কক্ষ থেকে ছাত্রলীগ নেতা শাবিরুলমহ দুইজনকে হাতেনাতে আটক করেছে পুলিশ। এসময় তারা ইয়াবা বিক্রি করছিলেন বলেও প্রমাণ পাওয়া গেছে। ইয়াবা এবং ইয়াবা বিক্রির ৫ হাজার ২৪০ টাকাসহ ওই দুইজনকে আটক করেন শিক্ষকরা। পরে তাদের স্বীকারোক্তির ভিত্তিতে আরেক ক্যান্টিন বয়কে আটক করা হয়।

সূর্যসেন হলের প্রভোস্ট প্রফেসর মাকসুদ কামাল বলেন, শাবিরুলসহ আটকদের বিরুদ্ধে বিশ্ববিদ্যালয়ের বিধি অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে।

ঢাকা, ১৭ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।