জাবিতে ইবির খেলোয়াড়দের পেটানো হলো নির্দয়ভাবে


Published: 2019-04-10 18:08:25 BdST, Updated: 2019-06-18 09:28:15 BdST

লাইভ প্রতিবেদক: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ইসলামী বিশ্ববিদ্যালয়ের হ্যান্ডবল খেলোয়াড়দের নির্দয়ভাবে পেটানো হয়েছে বলে অভিযোগ উঠেছে। বুধবার জাবিতে খেলা চলার এক পর্যায়ে ইবির খেলোয়াড়দের ওপর হামলা চালানো হয় বলে অভিযোগ উঠেছে। এতে ইবির সাবেক প্রক্টর ও ক্রীড়া পরিচালকসহ বেশ কয়েকজন আহত হয়েছেন।

এর আগে ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) হ্যান্ডবল খেলোয়াড়দের মাথায় পিস্তল ঠেকিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়া হয় বলে অভিযোগ উঠে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিরুদ্ধে।

রোববার বিকেল ৪টায় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের মাঠে তাদের সাথে ইসলামী বিশ্ববিদ্যালয় হ্যান্ডবল টিমের সেমি ফাইনাল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। ওই হুমকি দেয়ার পর খেলা পণ্ড হয়ে যায়। পরে জাবি প্রশাসনের পক্ষ থেকে পর্যাপ্ত নিরাপত্তার অভয় দিলে বুধবার খেলা শুরু হলে শুরু হয় স্লেজিং। এনিয়ে বাকবিতণ্ডার একপর্যায়ে হামলা ও মারধরের ঘটনা ঘটে বলে জানা গেছে।


ঢাকা, ১০ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।