ঢাবি অধিভুক্ত ৭ কলেজের সমস্যা সমাধান করবেন ভিপি নুর!


Published: 2019-03-25 21:41:09 BdST, Updated: 2019-04-24 10:39:46 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত ৭ কলেজের নানা সমস্যা সমাধানে শিক্ষার্থীদের আশ্বাস দিয়েছেন ডাকসুর নবনির্বাচিত ভিপি নুরুল হক নুর। ঢাবি অধিভুক্ত সরকারি তিতুমীর কলেজ এবং ইডেন মহিলা কলেজ শিক্ষার্থীরা সোমবার নুরের সঙ্গে সাক্ষাত করে তাদের নানা সমস্যা তুলে ধরেন। এসময় নুরকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

ঢাবি অধিভুক্ত কলেজের শিক্ষার্থীরা তাদের মাস্টার্সের ফলাফল নিয়ে অসন্তোষের বিষয়টি ভিপি নুরের কাছে তুলে ধরেন। তারা মাস্টার্সের ফলাফলে ক্ষুব্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, আমাদেরকে একটি সাবজেক্টে ৭২ শতাংশ ফেল করানো হয়েছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা নিয়ন্ত্রকের অবহেলায় এমন ত্রুটিপূর্ণ ফলাফল প্রকাশ হয়েছে বলেও অভিযোগ করেন তারা। এসময় শিক্ষার্থীরা ভিপি নুরের কাছে সাত কলেজের আরও নানাবিধ সমস্যার কথা তুলে ধরেন।

নানা সমস্যার কথা শুনে ভিপি নুরুল হক নুর তাদের সমস্যা সমাধানের জন্য সর্বোচ্চ চেষ্টা করা হবে বলে আশ্বস্ত করেন। তিনি সাত কলেজের অদ্ভুত সকল সমস্যা সমাধানে ডাকসুর পক্ষে যতটুকু সম্ভব কাজ করা হবে বলেও শিক্ষার্থীদের জানিয়ে দিয়েছেন।


ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।