ফাও খাওয়া বন্ধ, ঢাবিতে মাস্টার্স শেষ ছাত্রদের হল ছাড়ার নির্দেশ!


Published: 2019-03-25 21:06:42 BdST, Updated: 2019-07-21 15:20:54 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলে ফাও খাওয়া বন্ধে নির্দেশনা দেয়া হয়েছে। একই সঙ্গে যেসব শিক্ষার্থীর মাস্টার্স ফাইনাল পরীক্ষা শেষ হয়েছে তাদের হল ত্যাগের নির্দেশ দেয়া হয়েছে। এছাড়া হলের নিয়মিত বৈধ ছাত্র ছাড়া অন্য কেউ পাঠকক্ষ ব্যবহার করতে পারবে না বলেও জানিয়ে দেয়া হয়েছে।

সোমবার প্রভোস্ট ও হল সংসদ সভাপতি প্রফেসর ড. জিয়া রহমান এবং সাধারণ সম্পাদক হাসিবুল হোসেন শান্ত স্বাক্ষরিত পৃথক তিনটি বিজ্ঞপ্তির মাধ্যমে সিদ্ধান্তের বিষয়গুলো ছাত্রদের জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ২৩ মার্চ ২০১৯ তারিখের হল সংসদ কার্যনির্বাহী কমিটির ১ম সভার সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে মুক্তিযোদ্ধা জিয়াউর রহমান হলের সকল ছাত্রকে জানানো যাচ্ছে, যে সকল শিক্ষার্থীর মাস্টার্স ফাইনাল পরীক্ষা শেষ হয়ে গিয়েছে অথবা ফলাফল প্রকাশিত হয়েছে তারা এখন থেকে কেউই হলে থাকতে পারবে না এবং আগামী ২৩ এপ্রিল ২০১৯ তারিখের মধ্যে তাদেরকে সিট খালি করে দিতে বলা হচ্ছে।

দ্বিতীয় বিজ্ঞপ্তিতে বলা হয়, এখন থেকে হল ক্যান্টিনে বাকী খাওয়া সম্পূর্ণ নিষেধ। খাবার টেবিলে বসার পূর্বে সকলকে কাউন্টার থেকে খাবারের টোকেন সংগ্রহ করত হবে এবং ক্যান্টিন থেকে কোন খাবার রুমে নেয়া যাবে না।

অপর একটি বিজ্ঞপ্তিতে বলা হয়, এখন থেকে হলের নিয়মিত বৈধ ছাত্র ব্যতীত অন্য কোন ছাত্র পাঠকক্ষ ব্যবহার করতে পারবে না। সিদ্ধান্তগুলো বাস্তবায়নে সকল শিক্ষার্থীর কাছে সহযোগিতা কামনা করা হয়েছে বিজ্ঞপ্তিতে।


ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।