মানারাত ভার্সিটিতে “পিস, টলারেন্স অ্যান্ড ইয়ুথ” শীর্ষক সেমিনার


Published: 2019-03-25 20:07:32 BdST, Updated: 2019-04-24 10:34:42 BdST

এমআইইউ লাইভ: মানারাত ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে “পিস, টলারেন্স অ্যান্ড ইয়ুথ” শীর্ষক এক সেমিনার অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেসরকারি অলাভজনক সংগঠন মানুষের জন্য ফাউন্ডেশনের অর্থায়নে বিশ্ববিদ্যালয়ের গুলশান ক্যাম্পাসের কর্ডোভা হলে এ সেমিনার অনুষ্ঠিত হয়।

এতে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ও ভারপ্রাপ্ত ভিসি হাফিজুল ইসলাম মিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার ও সাবেক সচিব মনিরুল ইসলাম। সেমিনারে মূল প্রতিপাদ্য নিয়ে আলোচনা করেন সেন্টার ফর জেনারেল এডুকেশনের (সিজিইডি) কোঅর্ডিনেটর ও অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোহাম্মদ আবুল কালাম আজাদ।

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ”ইনস্টিটিউট অব ডেভেলপমেন্ট স্টাডিজ অ্যান্ড সাস্টেনেইনাবিলিটি (আইডিএসএস)” এর উদ্যোগে সেমিনারে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন সিজিইডি এর অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. সাবিহা সুলতানা, আইডিএসএস-এর রিসার্চ ফেলো খালেদ মো. বাহাউদ্দীন, পাবলিক রিলেশন্স এন্ড স্টুডেন্ট অ্যাফেয়ার্স এর উপপরিচালক আবদুল মতিনসহ অন্যান্য শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীবৃন্দ।

 

ঢাকা, ২৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।