বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজ ছাত্র নিহত


Published: 2019-03-23 18:37:54 BdST, Updated: 2019-04-20 19:01:27 BdST

লাইভ প্রতিবেদক: ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বাসচাপায় মোটরসাইকেল আরোহী দুই কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় আরও এক কলেজছাত্রসহ দুইজন আহত হয়েছেন। শনিবার দুপুরে গাজীপুর মহানগরীর সালনা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গাজীপুর মহানগরীর মাস্টারবাড়ি এলাকার জুম্মান হোসেন নাছির (১৮) এবং ভিমবাজার এলাকার রবিন (২২) হোসেন। আহত হয়েছেন দক্ষিণ বাউপাড়া এলাকার আলামিন (১৮)। তারা সবাই স্থানীয় লিংকন স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র। এছাড়া অটোরিকশার যাত্রী আসোয়াত (১১) আহত হয়।

গাজীপুর সদর থানা পুলিশের উপ-পরিদর্শক শহিদুল ইসলাম বলেন, মহানগরের চান্দনা চৌরাস্তা এলাকার লিংকন কলেজ থেকে মোটরসাইকেলে চড়ে তিন বন্ধু বাড়িতে যাচ্ছিলেন। বেলা পৌনে ১টার দিকে দক্ষিণ সালনা এলাকায় কনকর্ড গার্মেন্টের সামনে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে বিপরীতগামী একটি অটোরিকশার সঙ্গে তাদের মোটরসাইকেলের সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলের তিন আরোহী ছিটকে মহাসড়কের ওপর পড়ে যায়। এ সময় ময়মনসিংহগামী সৌখিন পরিবহনের একটি বাস তাদের চাপা দেয়। এতে বাসের নিচে নাছির পিষ্ট হয়ে যান। গুরুতর আহত অবস্থায় রবিনকে ঢাকা মেডিকেলে নেয়ার পথে মারা যান। তাদের সঙ্গে থাকা অপর বন্ধু আলামিন আহত হন। তাকে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আবাসিক চিকিৎসক প্রণয় ভূষণ বলেন, আহত শিক্ষার্থী আলামিন ও অটোরিকশার যাত্রী আসোয়াতকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের চিকিৎসা চলছে।

ঢাকা, ২৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।