সড়কের আন্দোলনে শিক্ষকের গাড়িতে পা ভাঙলো জবি ছাত্রীর!


Published: 2019-03-20 21:12:32 BdST, Updated: 2019-07-21 15:26:39 BdST

জবি লাইভ: নিরাপদ সড়কের দাবিতে বুধবার পুরান ঢাকা এলাকায় আন্দোলন করছিলেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এসময় বিশ্ববিদ্যালয় শিক্ষকের গাড়ি ছাত্রীর উপর তুলে দেয়া হয়েছে। এতে ওই ছাত্রীর পা ভেঙে গিয়েছে।

তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুরান ঢাকার রায় সাহেব বাজার এলাকায় এমন ঘটনা ঘটে। আহত ওই ছাত্রীর নাম আয়েশা মৌমিনিন আহত। তিনি বিশ্ববিদ্যালয়ের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের ছাত্রী।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. নূর মোহাম্মদ জানান, শিক্ষক এবং শিক্ষার্থী উভয়ের সাথে কথা হয়েছে। বিষয়টি মীমাংসার চেষ্টা করা হচ্ছে।

জানা গেছে, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থীরা নিরাপদ সড়কের দাবিতে সড়ক অবরোধ করে বুধবার দিনভর আন্দোলন করেছেন। তাদের আন্দোলনে পুরান ঢাকার বিভিন্ন রাস্তাঘাটে যান চলাচল বন্ধ হয়ে যায়। অচল হয়ে পড়ে রাস্তাঘাট ও ব্যবসা প্রতিষ্ঠান।

উল্লেখ্য, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে নর্দ্দা এলাকার প্রগতি সরণির যমুনা ফিউচার পার্কের সামনের রাস্তা পার হওয়ার সময় সড়ক দুর্ঘটনায় পড়েন আবরার। রাস্তার উল্টো পাশে ছিল আবরারের বিশ্ববিদ্যালয়ের বাস। জেব্রা ক্রসিং পার হয়ে সেই বাসের কাছে যাচ্ছিলেন তিনি।

ঠিক তখন ওই রাস্তায় দুটি বাসের প্রতিযোগিতার মধ্যে পড়ে সুপ্রভাত পরিবহনের একটির ধাক্কায় ছিটকে পড়েন আবরার। এরপর সেই বাসটি তাকে চাপা দিয়ে পালানোর চেষ্টা করে। প্রত্যক্ষদর্শীদের ভাষ্য অনুযায়ী, তার নিথর দেহ টেনেও নিয়ে যায় খানিকটা। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় আবরারের।

 


ঢাকা, ২০ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।