সকালে মৃত্যু, বিকেলে চিরনিদ্রায় শায়িত বিশ্ববিদ্যালয় ছাত্র আবরার!


Published: 2019-03-19 18:55:17 BdST, Updated: 2019-07-21 15:29:13 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীতে সড়কে বাসচাপায় না ফেরার দেশে চলে গেছেন বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ছাত্র আবরার আহমেদ চৌধুরী। তার এমন মৃত্যু মেনে নিতে পারছেন না সহপাঠীরা। তারা আন্দোলনে রয়েছেন। অন্যদিকে বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হলেন আবরার।

মঙ্গলবার বিকেলে বনানী কবরস্থানে তার দাফন সম্পন্ন হয়। এর আগে আবরারের যানাজা হয়েছে বেলা দেড়টার দিকে মিরপুর সেনানিবাসে। সকাল সাড়ে ৭টার দিকে বাসচাপায় মারা যান আবরার। এঘটনার প্রতিবাদে শিক্ষার্থীরা বিক্ষোভে ফেটে পড়েন।

জানা গেছে, রাজধানীতে বাসচাপায় নিহত আবরার নিরাপদ সড়ক চাই আন্দোলনে নেতৃত্ব দিয়েছিলেন। মঙ্গলবার (১৯ মার্চ) সকাল সাড়ে সাতটার দিকে যমুনা ফিউচার পার্কের সামনে সুপ্রভাত পরিবহন নামের বাসের চাপায় নিহত হন আবরার আহমেদ চৌধুরী।এ ঘটনায় বাসচালক সিরাজুল ইসলামকে আটক করেছে পুলিশ।

দুর্ঘটনার পর যমুনা ফিউচার পার্কের সামনের রাস্তা অবরোধ করেন বিক্ষুব্ধ শিক্ষার্থী ও এলাকাবাসী। এতে সড়কের দুপাশে যান চলাচল বন্ধ হয়ে যায়। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

ঢাকা, ১৯ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।