‘ছাত্রীদের হেনস্তা করা হয়নি, ওরা গাঁজা খেয়ে আন্দোলন করছে’


Published: 2019-03-14 18:35:01 BdST, Updated: 2019-03-26 18:58:29 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের (ডাকসু) জিএস ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন হল সংসদের পুনর্নির্বাচনের দাবিতে আমরণ অনশনকারী রোকেয়া হলের পাঁচ ছাত্রীকে হেনস্তার অভিযোগ অসত্য। সেখানে কোন হেনস্তার ঘটনা ঘটেনি। তিনি বলেন, বুধবার গভীর রাতে রোকেয়া হলের প্রধান ফটকে মিডিয়ায় যেভাবে অভিযোগ করা হচ্ছে সেধরনের ঘটনা ঘটেনি।

গোলাম রাব্বানী আরও বলেন, হলের গেট খোলা রেখে ছাত্রীদের অবস্থানের কথা শুনে অন্য শিক্ষার্থীদের নিরাপত্তা নিশ্চিত করতে এখানে আমি আসি। এসে দেখি, কয়েকজন মদ-গাঁজা খেয়ে এখানে আন্দোলন করছে। এই ১০-১৫ জনের কারণে অন্যদের ক্ষতি হলে সে দায় নেবে কে?

রাব্বানী বলেন, তিনি বলেন, এরাই ভোটের দিন ব্যালট ছিনতাই করে সাধারণ শিক্ষার্থীদের ভোট দিতে দেয়নি। প্রভোস্ট ম্যামকেও লাঞ্ছিত করেছে। সবারই আন্দোলন, অনশন করার রাইট আছে। কিন্তু রাত দুইটার দিকে হলের গেট খোলা রেখে অন্যের নিরাপত্তা বিঘ্নিত করার রাইট কারও নাই।

উল্লেখ্য, ঢাবির রোকেয়া হলে চার দফা দাবিতে অনশন করছেন পাঁচ ছাত্রী। ছাত্রীদের দাবির মধ্যে রয়েছে- ডাকসু ও হল সংসদে পুনর্নির্বাচন, হল প্রভোস্টের পদত্যাগ, মিথ্যা মামলা প্রত্যাহার ও আন্দোলনকারীদের নিরাপত্তা নিশ্চিত করা। অনশনরা মধ্যে হল সংসদের পরাজিত ৪ প্রার্থীও রয়েছেন।


ঢাকা, ১৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।