‘নুর, অনিক ও লিটন ব্যালট ছিনতাই করেছে : মামলা করা হোক’


Published: 2019-03-11 13:53:59 BdST, Updated: 2019-03-26 18:57:51 BdST

লাইভ প্রতিবেদক: ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে (ডাকসু) ছাত্রলীগ সমর্থিত জিএস প্রার্থী ও ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী বলেছেন নূরুল হক নুরু, অনিক ও লিটন নন্দীর প্রার্থিতা বাতিল করা হোক। ওরা প্রশাসনকে জিম্মি করে এবং ব্যালট পেপার ছিনতাই করে তা ছড়িয়ে দিয়েছে। এ কারণে তাদের প্রার্থিতা বাতিল করে মামলার আহবান জানান তিনি। সোমবার রোকেয়া হলে তিন ট্রাঙ্ক ব্যালট উদ্ধার হয়। এসব ব্যালট বাইরে আসার পর হলে উত্তেজনাকর পরিবেশের সৃষ্টি হয়।

ছাত্রলীগ সাধারণ সম্পাদক রাব্বানী সাংবাদিকদের বলেন, যেভাবে কোটা বিরোধী আন্দোলন ও নিরাপদ সড়ক আন্দোলনে প্রোপাগান্ডা ছড়িয়ে আওয়ামী লীগ অফিসে গুম করা হয়েছে, বোনদের ধর্ষণ করা হয়েছিল বলে প্রচার করা হয় তেমনটােই এখানেও করার চেষ্টা করা হয়েছে।

এর আগে তিনটি ট্রাঙ্কে রাখা ব্যালট উদ্ধার করে রোকেয়া হল শিক্ষার্থীরা। এইসব ব্যালেট কোথা থেকে বাইরে আসলো জানতে চাইলে রাব্বানী সাংবাদিকদের বলেন, দরজা ভেঙে বের করেছে, এসব হল সংসদে ছিল। এধরনের পরিস্থিতি তৈরির জন্য কোটা আন্দোলনের নুর, ছাত্রদলের অনীক ও বামজোটের লিটন নন্দী জড়িত বলেও মন্তব্য করেন ছাত্রলীগ সম্পাদক।

 

ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।