ডাকসুতে ভিপি প্রার্থী নুরের ওপর ছাত্রলীগের হামলা! (ভিডিও)


Published: 2019-03-11 12:22:54 BdST, Updated: 2019-07-20 11:57:03 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদ (ডাকসু) ও হল সংসদ নির্বাচনে কোটা আন্দোলনের প্যানেলের ভিপি প্রার্থী নুরুল হক নুরের ওপর হামলার অভিযোগ উঠেছে। সোমবার রোকেয়া হলে ভোটে অনিয়মের খবর জানতে গিয়ে তিনি ছাত্রলীগের হাতে মারধরের শিকার হয়েছেন এমন অভিযোগ উঠেছে। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কোটা সংস্কার আন্দোলনে গড়ে ওঠা প্লাটফরম বাংলাদেশ সাধারণ ছাত্র অধিকার সংরক্ষণ পরিষদের আহবায়ক হাসান আল মামুন বলেন, রোকেয়া হলে তিনটি ব্যালট বাক্স আগে থেকেই ভর্তি করে রাখা হয়েছে। বিষয়টি আমরা লাইভে এসে জানিয়েছিলাম। এবিষয়ে খোঁজ নিতে নুরুল হক নুরু রোকেয়া হলে গেলে ছাত্রলীগের নেতাকর্মীরা তার ওপর হামলা চালায়। ছাত্রলীগের সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নেতৃত্বে ওই হামলা চালানো হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এর আগে সকাল থেকেই নুরুল হক নুর ডাকসু নির্বাচন নিয়ে নানা অনিয়মের অভিযোগ করে আসছেন। তিনি গণমাধ্যমে এনিয়ে বক্তব্যও দিয়েছেন।

তবে এবিষয়ে ছাত্রলীগের পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি। ছাত্রলীগ সভাপতি মো. রেজওয়ানুল হক চৌধুরী শোভনকে ফোন করা হলেও তিনি মোবাইল রিসিভ করেননি।

ভিডিও :

 

ঢাকা, ১১ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।