বিজিসিটিইউবিতে বিদায় সংবর্ধনা ও নবীন বরণ


Published: 2019-02-12 22:09:59 BdST, Updated: 2019-08-20 18:40:23 BdST

লাইভ প্রতিবেদকঃ বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি বাংলাদেশ’র (বিজিসিটিইউবি) আইন বিভাগের ১৬, ১৭ ও ১৮ তমব্যাচের শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা এবং ২৫, ২৬, ২৭ ও ২৮তম ব্যাচের নবীন বরণ অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১২ই ফেব্রুয়ারি) বিজিসি বিদ্যানগরস্থ বঙ্গবন্ধু ফ্রিডম স্কয়ারে পোগ্রামটি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. সরোজ কান্তি সিংহ হাজারী ।

প্রধান অতিথির বক্তব্যে উপাচার্য বলেন, শিক্ষার্থীদের সাফল্য অর্জন শিক্ষকের মর্যাদা বাড়ায়। তিনি আশাবাদ ব্যক্ত করে বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের বলেন, কর্মজীবনে বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি এর প্রতিনিধি হিসাবে তোমরা সুনাম বৃদ্ধি করবে।

তোমাদের জীবন সার্থক হোক। উক্ত পোগ্রামে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাংলাদেশ বার কাউন্সিলের সম্মানিত সদস্য ও রিফর্ম কমিটির চেয়ারম্যান এডভোকেট মোঃ দেলোয়ার হোসেন চৌধুরী।

গেস্ট অব অনার হিসাবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের আইন অনুষদের ডিন ও বিজিসি ট্রাস্ট ইউনিভার্সিটি’র আইন বিভাগের উপদেষ্টা প্রফেসর এবিএম আবু নোমান।

অনুষ্ঠানে আইন বিভাগের চেয়ারম্যান নাজনীন আকতারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার এ.এফ.এম আখতারুজ্জামান কায়সার।

পরীক্ষা নিয়ন্ত্রক প্রফেসর এ.এন.এম. ইউছুপ চৌধুরী এবং ব্যাবসায় প্রশাসন অনুষদের ডীন প্রফেসর রণজিত কুমার দে। তাঁরা সকলে শিক্ষার্থীদের উদ্দেশ্যে ভবিষ্যত কর্মজীবনের দিক-নির্দেশনা মূলক বক্তব্য রাখেন।

আইন বিভাগের শিক্ষার্থী ক্বানেতা সুলতানা ও মোঃ শরিফুল ইসলামের উপস্থাপনায় পোগ্রামের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করা হয়।

এরপর পবিত্র কোরআন থেকে তিলাওয়াত করেন শিক্ষার্থী মোঃ আব্দুল্লাহ আল-কাফি, পবিত্র গীতা থেকে পাঠ করেন শিক্ষার্থী পুষ্পিতা দাশ ও পবিত্র ত্রিপিটক থেকে পাঠ করেন শিক্ষার্থী তৃষ্ণা বড়ুয়া ।

এছাড়া নবীন শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ২৮তম ব্যাচের শিক্ষার্থী আব্দুল্লাহ আল জিওয়ান এবং বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন ১৭তম
ব্যাচের শিক্ষার্থী দীপ্ত চৌধুরী।

বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের উদ্দেশ্যে মানপত্র পাঠ করেন আইন বিভাগের বর্তমান শিক্ষার্থী মেহেরুন্নেসা শিরিন।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে আইন বিভাগের শিক্ষার্থীদের পরিবেশনায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান
পরিবেশিত হয় ।

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এজেড

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।