প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে ৪ ছাত্রলীগ নেতা স্পটডেড


Published: 2019-02-11 11:33:19 BdST, Updated: 2019-04-19 08:59:07 BdST

গোপালগঞ্জ লাইভ : এবার সড়ক দুর্ঘটনায় প্রাণ গেছে ৪ ছাত্রলীগ নেতাসহ ৫ জনের। তারা প্রাইভেটকারে ছিলেন। বিপরীত দিক থেকে আসা ট্রাকের সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ গেছে তাদের। খুলনার রূপসা সেতু বাইপাস সড়কে ওই দুর্ঘটনা ঘটে রোববার (১০ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে।

নিহত পাঁচজন হলেন গোপালগঞ্জ শহরের সবুজবাগের অ্যাডভোকেট আবদুল ওয়াদুদ মিয়ার ছেলে ও গোপালগঞ্জ জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক মাহবুব হাসান বাবু, একই এলাকার মৃত আলাউদ্দিন শিকদারের ছেলে ও গোপালগঞ্জ সদর যুবলীগের সহ-সভাপতি সাদিকুল আলম, থানাপাড়ার গাজী মিজানুর রহমানের ছেলে ও জেলা ছাত্রলীগের উপ-সম্পাদক ওয়ালিদ মাহমুদ উৎসব, গেটপাড়া এলাকার আলমগীর হোসেন মোল্লার ছেলে ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সাজু আহমেদ এবং চাদমারী এলাকার ওয়াহিদ গাজীর ছেলে ও জেলা ছাত্রলীগের সদস্য অনিমুল ইসলাম গাজী। এদের মধ্যে সাদিকুল গাড়ি চালাচ্ছিলেন।

লবণচরা থানার ওসি শফিকুল ইসলাম জানান, ট্রাক‌টি জব্দ করা হ‌লেও চালকসহ অন্যরা পা‌লি‌য়ে গেছে। রাতেই পাঁচজনের লাশ গোপালগঞ্জে পাঠানো হয়েছে বলে উল্লেখ করেন তিনি।

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।