ফ্লাটে ইডেন কলেজের সাবেক প্রিন্সিপালকে হত্যার পর তালাবদ্ধ!


Published: 2019-02-11 11:17:54 BdST, Updated: 2019-02-22 06:59:08 BdST

লাইভ প্রতিবেদক : রাজধানীতে এবার নিজ বাসায় খুন হয়েছেন ইডেন কলেজের সাবেক প্রিন্সিপাল মাহফুজা চৌধুরী পারভীন। তাকে শ্বাসরোধে হত্যার পর তালাবদ্ধ করে রাখা হয়। তিনি মুক্তিযোদ্ধা সংসদের সাধারণ সম্পাদক ইসমত কাদির গামার স্ত্রী। এ ঘটনার পর স্বপ্না ও রেশমা নামের বাসার দুই গৃহকর্মী নিখোঁজ রয়েছে। বাসা থেকে স্বর্ণালংকার ও টাকা খোয়া গেছে। দুই গৃহকর্মী মাহফুজাকে হত্যার পর মূল্যবান জিনিসপত্র নিয়ে পালিয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

ঢাকা মহানগর পুলিশের রমনা বিভাগের উপকমিশনার (ডিসি) মারুফ হোসেন সরদার সাংবাদিকদের বলেন, ঢাকা কলেজের সামনের বহুতল ভবন ‘সুকন্যা টাওয়ারের’ ১৬ তলায় নিজেদের ফ্ল্যাটে স্বামী গামার সঙ্গে থাকতেন মাহফুজা চৌধুরী। রোববার বিকেলের পর তাকে হত্যা করা হয়। ওই সময় তার স্বামী বাসায় ছিলেন না। মাহফুজা চৌধুরীর বাসার তিন গৃহকর্মীর মধ্যে মধ্যবয়স্ক একজনকে পাওয়া গেছে। তার নাম পারভীন আক্তার। পুলিশ তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে।

এদিকে জিজ্ঞাসাবাদে পারভীন বলেছেন, তিনি বিকেলে বাড়ির নিচে ছিলেন। পরে ফিরে এসে দেখেন মাহফুজা চৌধুরী অচেতন হয়ে পড়ে আছেন। ওই বাসায় এক মাস আগে কাজে যোগ দেয় স্বপ্না নামের একজন। আর দুই মাস আগে যোগ দেয় রেশমা নামের আরেকজন। তাদের বয়স ৩০ থেকে ৩৫ বছর। এ দুজনকেই পাওয়া যাচ্ছে না।

পুলিশ সূত্র জানায়, ঢাকার ইডেন মহিলা কলেজের সাবেক অধ্যক্ষ মাহফুজা চৌধুরী পারভীন ও তার স্বামী ভবনটির ১৬/সি নম্বর ফ্ল্যাটে থাকতেন। ফ্ল্যাটটি তাদের নিজেদের। তাদের দুই ছেলের মধ্যে বড় অভিক সেনা চিকিৎসক, থাকেন যশোরে। ছোট ছেলে অমিত একটি ব্যাংকের কর্মকর্তা। তিনি পরিবার নিয়ে ঢাকায় আলাদা থাকেন। সন্ধ্যার পর ঘরের দরজা বন্ধ দেখে তা ভেঙে পুলিশসহ স্বজনরা ভেতরে ঢুকে পারভীনের লাশটি পান। এ সময় ঘরের জিনিসপত্র তছনছ অবস্থায় দেখা গেছে।

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।