বয়ফ্রেন্ডের জন্মদিন শেষে ক্যাম্পাসে মার খেল জাবি ছাত্রী!


Published: 2019-01-10 20:54:54 BdST, Updated: 2019-06-18 17:52:58 BdST

জাবি লাইভ : বয়ফ্রেন্ডের জন্মদিন পালন শেষে রাতে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে মারধরের শিকার হয়েছেন এক ছাত্রী। এসময় তার বয়ফ্রেন্ডকেও মারধর করা হয়েছে। আহত ছাত্রীসহ ৩ শিক্ষার্থী বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ৪৭ তম ব্যাচে অধ্যয়ন করছেন।

জানা গেছে, বুধবার (৯ জানুয়ারি) বয়ফ্রেন্ডের জন্মদিন পালন শেষে রাত সাড়ে এগারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের বটতলা এলাকায় যান ছাত্রীসহ ৪৭ তম ব্যাচের কয়েকজন শিক্ষার্থী। তারা বটতলার এক দোকানে খাওয়া দাওয়া করছিল।এ সময় পাশের টেবিল থেকে বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের ৪৭ তম ব্যাচের শিক্ষার্থী সোহান ও তার বন্ধুরা তাদের উদ্দেশ্য করে বাজে মন্তব্য করতে থাকেন।

তারা এর প্রতিবাদ করে বেরিয়ে গেলে পরবর্তীতে সোহান ও তার বন্ধুরা তাদেরকে অনুসরণ করতে থাকে এবং বটতলার মওলানা ভাসানী হল পুকুরের পাশে আসলেই অতর্কিত হামলা চালায়। এ হামলায় গুরুতর আহত হন তিনজন শিক্ষার্থী। পরবর্তীতে তাদেরকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নেওয়া হয়।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর (ভারপ্রাপ্ত) ফিরোজ উল হাসান জানান, আহতদেরকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেলে নেয়া হয়েছে। লিখিত অভিযোগ পেয়েছি, তদন্ত সাপেক্ষে অপরাধীর বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

সূত্রমতে ওই ছাত্রীকে হামলাকারীদের এক ছাত্র প্রেমের ওফার করেছিলেন। কিন্তু এতে ওই ছাত্রী রাজি না হয়ে অন্য এক ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ায়। বুধবার ওই ছাত্রী তার বয়ফ্রেন্ডের জন্মদিন পালন শেষে রাতে বেলা ক্যাম্পাসে আসলে প্রেমের প্রস্তাব দেয়া ওই ছাত্রের নজরে পড়েন। এসময় তাকে নিয়ে বাজে মন্তব্য করলে এনিয়ে তর্কের এক পর্যায়ে হামলা চালানো হয়।

 

ঢাকা, ১০ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।