প্রেমের দ্বন্দ্বে প্রথম বর্ষের ছাত্রকে ছুরিকাঘাতে হত্যা


Published: 2019-01-07 21:58:45 BdST, Updated: 2019-01-21 00:04:14 BdST

মুন্সীগঞ্জ লাইভ: প্রেমের দ্বন্দ্বে প্রাণ গেল প্রথম বর্ষের এক ছাত্রের। তাকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। গজারিয়া উপজেলার পোড়াচক বাউশিয়া এলাকায় ওই ঘটনা ঘটে। রিফাত ঢাকার একটি বেসরকারি কলেজের প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

সহপাঠীরা জানিয়েছেন, প্রেম নিয়ে দ্বন্দ্ব ও ব্যাডমিন্টন খেলায় বিরোধের জেরে ওই ছাত্রকে হত্যা করা হয়েছে। সোমবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন রিফাত।

জানা যায়, রোববার রাতে বাড়ির পাশের মাঠে প্রেমঘটিত একটি বিষয় নিয়ে রিফাতের সঙ্গে তর্কে লিপ্ত হয় একই গ্রামের শিশির। একপর্যায়ে রিফাতকে ছুরি দিয়ে আঘাত করা হয়। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় ওই ছাত্র মারা যান।

গজারিয়া থানার ওসি (তদন্ত) প্রাণ চন্দ্র বিশ্বাস জানান, খেলা নিয়ে বিরোধ ও প্রেম ঘটিত কারণে ওই ছাত্রকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। তদন্তের পর প্রকৃত ঘটনা বেরিয়ে আসবে বলে উলে­খ করেন তিনি।

 

 

ঢাকা, ০৭ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।