ভিকারুননিসা ছাত্রীর আত্মহত্যা, মামলায় আসামি ৩ শিক্ষক


Published: 2018-12-05 02:22:50 BdST, Updated: 2018-12-11 02:28:57 BdST

লাইভ প্রতিবেদক : ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্রী অরিত্রী অধিকারীর আত্মহত্যার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অাত্মহত্যায় প্ররোচনার অভিযোগে ভারপ্রাপ্ত প্রিন্সিপালসহ ৩ শিক্ষকের বিরুদ্ধে মামলা দায়ের করেছে অরিত্রির বাবা। মঙ্গলবার (৪ ডিসেম্বর) রাতে বাবা দিলীপ অধিকারী বাদী হয়ে পল্টন থানায় মামলাটি দায়ের করেন। আসামিরা হলেন ভারপ্রাপ্ত প্রিন্সিপাল নাজনীন ফেরদৌস, প্রভাতী শাখার প্রধান জিন্নাত আরা ও অপর এক শিক্ষক।

সোমবার (৩ ডিসেম্বর) দুপুরে রাজধানীর শান্তিনগরের নিজ বাসায় ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে অরিত্রী অধিকারী। স্কুলে বাবার অপমান সইতে না পেরে সে আত্মহত্যা করে।

এ ঘটনায় মঙ্গলবার সকালে থেকে ওই স্কুলের ছাত্রীরা ক্লাস বর্জন করে রাস্তায় নামে। পরিস্থিতি নিয়ন্ত্রণে শিক্ষামন্ত্রী ছুটে গিয়ে শিক্ষার্থীদের তোপের মুখে পড়েন।

ঘটনার জেরে শিক্ষার্থী ভিকারুননিসা নূন স্কুল অ্যান্ড কলেজের প্রভাতী শাখার প্রধান জিন্নাত আরাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়। একইসঙ্গে তাকে কারণ দর্শানোর নোটিশ দেয় স্কুল কর্তৃপক্ষ।

ঢাকা, ০৫ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।