রাজশাহী বিশ্ববিদ্যালয়ে ভর্তি হওয়া হলো না নটরডেম ছাত্রের!


Published: 2018-12-03 01:17:23 BdST, Updated: 2018-12-13 06:05:42 BdST

কিশোরগঞ্জ লাইভ : নটরডেম কলেজ থেকে জিপিএ-৫ পেয়ে এইচএসসি পাশ করেছেন তিনি। চান্স পেয়েছিলেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ে। কিন্তু ওই বিশ্ববিদ্যিারয়ে ভর্তি হওয়া হলো না তার। ভর্তির আগেই ছিনতাইকারীর ছুরিকাঘাতে প্রাণ গেছে নটরডেম কলেজের ছাত্র তানভির আহমেদ খাঁনের।

জানা গেছে, গত বৃহস্পতিবার (২৯ নভেম্বর) ভোরে নরসিংদীর নিজ বাসা থেকে বের হয়ে রেলস্টেশনে যাওয়ার পথে বীরপুর নামক স্থানে ছিনতাইকারীর ছুরিকাঘাতে মর্মান্তিকভাবে নিহত হন তানভির। একমাত্র পুত্র সন্তানকে হারিয়ে এখন বাকরুদ্ধ বাবা-মা। তাদের স্বপ্ন ছিল ছেলেকে তারা কম্পিউটার ইঞ্জিনিয়ার বানাবেন। ছিনতাইকারীরা তাদের সেই স্বপ্ন পূরণ হতে দিল না।

এদিকে ঘটনার পর পর মামলা হলে ভৈরব রেলওয়ে থানা পুলিশ গত শুক্রবার নরসিংদির বীরপুর এলাকা থেকে ৪ জন ছিনতাইকারীকে গ্রেফতার করে। এরা হলো সাগর (২১), আল আমিন (২০), মাকসুদুল সাথি (১৯), হৃদয় (২০)। পরে গত শনিবার সাগর ও আল আমিন নরসিংদির আদালতে হত্যার কথা স্বীকার করে। তাদের দুজনকে রিমান্ডে এনে ভৈরব রেলওয়ে থানায় এখন জিজ্ঞাসাবাদ করছে পুলিশ।

নিহত তানভিরের শিক্ষক বাবা নাসির উদ্দিন খাঁন বলেন, আমার দুই মেয়ে ও একটি ছেলে ছিল। একমাত্র ছেলেকে লেখাপড়া করিয়ে মানুষ করতে চেয়েছিলাম। তানভির নটরডেম কলেজ থেকে এবার জিপিএ -৫ পেয়ে পাশ করেছে। ছেলেকে হারিয়ে আমাদের সব স্বপ্ন আজ ধূলিসাৎ হয়ে গেল।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।