বশেমুরবিপ্রবি: নারীদের কর্মশালায় হিউম্যান ওয়েলফেয়ার সংগঠন


Published: 2018-10-12 22:48:12 BdST, Updated: 2018-12-12 20:51:29 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: ১৫ অক্টোবর বিশ্ব গ্রামীন নারী দিবস কে সামনে রেখে গ্রামিন নারীদের সাথে বিভিন্ন সচেতনতা মূলক আলোচনা সভার আয়োজন করে বিশ্ববিদ্যালয় ভিত্তিক সংগঠন ইন্সপিরেশন ফর হিউম্যান ওয়েলফেয়ার।

গোপালগঞ্জের চর মানিকদাহ গ্রামের নারীদের সাথে সকাল থেকে এ আলোচনা শুরু হয় এবং দুপুর ১ টা পর্যন্ত চলতে থাকে।

কর্মশালায় সংগঠনটির কর্মীরা গ্রামীণ নারীদের ক্ষমতায়ন, নারী শিক্ষার গুরুত্ব, বাল্যবিবাহ, স্বাস্থ্য সহ গ্রামীণ পরিবেশ রক্ষায় নারীদের ভূমিকা সম্পর্কে আলোচনা করেন।

এসময় উপস্থিত ছিলেন সংগঠনটির সভাপতি মোঃ নজরুল ইসলাম, মহিলা ও পরিবেশ বিষয়ক সম্পাদক আইরিন আক্তার মিম, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মোঃ জাহিদুল ইসলাম, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ফারহান আফরিন সুমন সহ আরো অনেকেই।

সংগঠনটির মহিলা ও পরিবেশ বিষয়ক সম্পাদক আইরিন আক্তার মিম গ্রামীন নারীদের উদ্দেশ্যে বলেন " আজ নারীরা কোনোদিক থেকে পিছিয়ে নেই, আপনাদের সচেতনতার উপর নির্ভর করছে পরবর্তী প্রজন্মের উন্নতি তাই আপনাদের ও এগিয়ে আসতে হবে।

উল্লেখ্য, সংগঠনটি সাধারণ মানুষের মাঝে সচেতনতা সৃষ্টির মাধ্যমে দেশের আর্থ-সামাজিক অবস্থার কাঙ্খিত পরিবর্তন করে আত্ননির্ভরশীল সুখী ও সমৃদ্ধশালী অবক্ষয়মুক্ত সমাজ গঠনে ইচ্ছুক ।


১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।