বিতর্কিত সেই ‘H2O কন্যা’ অাইডিয়াল কলেজের ছাত্রী!


Published: 2018-10-12 15:30:55 BdST, Updated: 2018-12-12 20:51:35 BdST

শোবিজ লাইভ : সুমনা নাথ অনন্যা। এবারের মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় তিনি ‘H2O কন্যা’ হিসেবে পরিচিতি পেয়েছেন। ঢাকা আইডিয়াল কলেজে বাণিজ্য নিয়ে পড়াশোনা করছেন অনন্যা। তার বাবা পুলিশে কর্মরত, মা গৃহিণী। থাকেন রাজধানীর মধ্যবাড্ডা এলাকায়। প্রতিযোগিতায় অংশ নেওয়ার আগেই তার ছোট পর্দায় অভিষেক হয়েছে। করেছেন বেশ ক'টি টিভি নাটক।

এবারের ডায়মন্ড ওয়ার্ল্ড মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতায় সেরা দশে ছিলেন সুমনা নাথ অনন্যা। বসুন্ধরার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শন হলে অনুষ্ঠিত গ্র্যান্ড ফাইনালে অংশ নিয়ে সেরা তিনে জায়গা না পেলেও সবচেয়ে সুন্দর হাসির 'বেস্ট স্মাইলি অ্যাওয়ার্ড' জয় করেন অনন্যা। কিন্তু বুদ্ধিমত্তার পরিচয় দিতে গিয়ে হেরে যান। শুধু হেরে যাওয়াই নয়। তার উত্তর সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। নিজের কলেজেও বেশ সমালোচিত হয়েছেন অনন্যা।

সুন্দরী প্রতিযোগিতার আসরে বিচারক খালেদ হোসেন সুজন অনন্যাকে প্রশ্ন করেন 'H2O মানে কী?' অনন্যা প্রশ্নের অর্থ ধরতে পারছিলেন না। টেলিভিশনের মাধ্যমে সারাদেশের দর্শকের চোখ, ইন্টারন্যাশনাল কনভেনশন সিটির রাজদর্শন হলের হাজারো চোখ তখন বিস্ময় নিয়ে অনন্যাকে দেখছে।

অনন্যা উত্তর দিতে পারছিলেন না। সুজন উত্তর বলে দিয়ে তার আসলে প্রশ্ন শুরু করেন। এরই মাঝে অনন্যা উত্তর দিয়ে বসেন, H2O নামে রেস্টুরেন্ট আছে, ধানমণ্ডিতে। বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় জড় চলছে।

এবিষয়ে অনন্যা বলেন, 'বিষয়টি নিয়ে সোশ্যাল মিডিয়ায় বেশ হইচই হচ্ছে। আমি বলব তাদের- একবার মঞ্চে উঠতে। মঞ্চে ওঠার অভিজ্ঞতা একেবারে ভিন্ন জিনিস। সেখানে নার্ভাসনেস তো কাজ করেই। তার মানে এই না যে আমি আমার ভুল স্বীকার করছি না। অবশ্যই আমারও ভুল হয়েছে।

ঢাকা, ১২ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।