বশেমুরবিপ্রবিতে বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস


Published: 2018-10-10 20:56:15 BdST, Updated: 2018-12-13 19:50:33 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) বিশ্ব মানসিক স্বাস্থ্য দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের উদ্যগে বুধবার দুপুর ১টায় শোভাযাত্রা ও দিনব্যাপী মানসিক স্বাস্থ্য পরীক্ষা ক্যাম্পের আয়োজন করা হয়।

শোভাযাত্রাটি ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিনের নেতৃত্বে বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু করে ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এসময় অন্যান্যর মধ্য উপস্থিত ছিলেন জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর এমএ সাত্তার, মানবিকী অনুষদর ডিন মো: আশিকুজ্জামান ভূঁইয়া, উপ-রেজিস্ট্রার খান মোহাম্মদ আলী, জনসংযোগ কর্মকর্তা মো: মাহবুবুল আলম, মনোবিজ্ঞান বিভাগের সভাপতি মুহাম্মদ রবিউল্লাহ, লেকচারার নুসরাত শারমিন, মাসুমা পারভীন প্রমুখ।

মনোবিজ্ঞান বিভাগের সভাপতি মুহাম্মদ রবিউল্লাহ বলেন, "বর্তমান বিশ্বে মানসিক অবক্ষয়ের কারণে যুব সমাজে আত্মহত্যার সংখ্যা বেড়েই চলছে। যুবকদের মধ্যে সচেতনতা সৃষ্টি করার লক্ষ্যেই মনোবিজ্ঞানীরা কাজ করছে।" অনুষ্ঠানে মনোবিজ্ঞান বিভাগসহ বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 


ঢাকা, ১০ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।