মাভাবিপ্রবিতে অভিযুক্ত ছাত্রলীগের ৫ শিক্ষার্থী বহিষ্কার


Published: 2018-10-09 20:29:42 BdST, Updated: 2018-10-19 05:04:30 BdST

মাভাবিপ্রবি লাইভ: টাঙ্গাইলে ছাত্রলীগ নেতার হাতে শিক্ষক লাঞ্ছনার অভিযোগে মাওলানা ভাসানী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন পদ থেকে ৫৬ জন শিক্ষক পদত্যাগপত্র জমা দিয়েছেন। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সভাপতিসহ ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করেছে প্রশাসন।

এবিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রোক্টর সিরাজুল ইসলাম জানান, পদার্থ বিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ইশিতা বিশ্বাস সেমিষ্টার পরীক্ষায় অকৃতকার্য হওয়ার পরও ছাত্রলীগের নেতাকর্মীরা জোর করে বর্তমান সেমিস্টারের চূড়ান্ত পরীক্ষায় বসাতে চায়। এসময় কর্তব্যরত শিক্ষকরা এর প্রতিবাদ করায় ওই শিক্ষকদের লাঞ্ছিত করে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি সজিব তালুকদার ও তার সহযোগীরা।

বিশ্ববিদ্যালয় প্রশাসন অভিযুক্তদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেয়ায় সোমবার বিকেলে বিভিন্ন পদ থেকে অব্যাহতি দিয়ে পদত্যাগপত্র জমা দেন ৫৬ শিক্ষক। এ ঘটনায় রাতে বিশ্ববিদ্যালয় প্রশাসনের জরুরি সভায় অভিযুক্ত বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতিসহ ৫ শিক্ষার্থীকে সাময়িক বহিষ্কার করা হয়।

 


ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।