জবির ইউনিট-১ এর ফলাফল ১৪ অক্টোবর


Published: 2018-10-09 19:58:56 BdST, Updated: 2018-10-20 15:13:17 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) ২০১৮-১৯ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষের ‘ইউনিট-১’ বিজ্ঞান অনুষদের ফলাফল আগামী ১৪ অক্টোবর রবিবার প্রকাশ হতে পারে। মঙ্গলবার দুপুরে ইউনিট-১ এর ভর্তি পরীক্ষা কমিটির সভাপতি এবং লাইফ ও আর্থ অনুষদের ডিন প্রফেসর ড. কাজী সাইফুদ্দিন এ তথ্য জানান।

এসময় তিনি বলেন, ভর্তি পরীক্ষার উত্তরপত্র মূল্যায়ন প্রায় শেষের দিকে। পদার্থ ও রসায়নের কিছু প্রশ্নের উত্তর মূল্যায়ন বাকি আছে। আগামী ১১ অক্টোবর, বৃহস্পতিবারের মধ্যে খাতা মূল্যায়ন শেষ হবে। এরপর আমরা রেজাল্ট শিট সাজিয়ে আগামী সপ্তাহের শুরুতে ফল প্রকাশ করা হবে।

উল্লেখ্য, গত ২৯ সেপ্টেম্বর ইউনিট-১ এর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবার ‘ইউনিট-১’-এর ১ হাজার ১৭৮টি আসনের বিপরীতে ২৬ হাজার ৪১৪ জন শিক্ষার্থী লিখিত পরীক্ষার জন্য মনোনীত হয়। এর মধ্যে সকালের শিফটে ১৩ হাজার ২৪১ জন এবং বিকেলের শিফটে ১৩ হাজার ১৬৪ জন শিক্ষার্থী ভর্তি পরীক্ষা দেন।

 


ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।