জাবির ‘সি-১’ ও ‘এফ’ ইউনিটের ভর্তি পরীক্ষা


Published: 2018-10-09 15:24:38 BdST, Updated: 2018-12-17 11:50:03 BdST

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের (জাবি) ‘সি-১’ ইউনিট (কলা ও মানবিকী অনুষদ) ও ‘এফ’ ইউনিটের (আইন অনুষদ) ভর্তি পরীক্ষা মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। সকাল ৯টা থেকে ১০টা পর্যন্ত প্রথম শিফটে ‘সি-১’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবং পরবর্তী চার শিফটে এফ’ ইউনিটের পরীক্ষা অনুষ্ঠিত হবে।

জানা গেছে, মঙ্গলবার বিকেলে ‘সি-১’ ইউনিটে নাটক ও নাট্যতত্ত্ব ও চারুকলা বিভাগের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। নাটক ও নাট্যতত্ত্বে ছেলেদের ১৩টি ও মেয়েদের ১৩টি আসন রয়েছে। এছাড়া চারুকলা বিভাগে ছেলেদের ১৮টি এবং মেয়েদের ১৭টি আসন রয়েছে।

‘এফ’ ইউনিটে ছেলেদের ৩০টি এবং মেয়েদের ৩০টি আসন রয়েছে। আইন অনুষদে ৩২ হজার ৬৮০টি আবেদন জমা পড়েছে আইন বলে জানান অনুষদের ডিন প্রফেসর বশির আহমেদ।

উল্লেখ্য, সোমবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে ‘সি’ ইউনিটের (কলা ও মানবিকী অনুষদ) পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ভর্তি পরীক্ষার বিস্তারিত সূচি ও ফলাফল বিশ্ববিদ্যালয়ের www.ju-admission.org থেকে জানা যাবে।

 


ঢাকা, ০৯ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।