বশেমুরবিপ্রবিতে আন্ত:বিভাগ ফুটবল টুর্ণামেন্টে চ্যাম্পিয়ন গণিত


Published: 2018-10-08 22:58:02 BdST, Updated: 2018-12-12 20:51:55 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: গোপালগঞ্জে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (বশেমুরবিপ্রবি) আন্ত:বিভাগ ফুটবল টুর্ণামেন্টে গণিত বিদেশী শিক্ষার্থীদের দলকে (৩-০) গোলে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়েছে। সোমবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে বিকাল ৫ টায় উক্ত ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।

উক্ত খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের খেলোয়াড়দের হাতে ট্রফি তুলে দেন বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন। এসময় তিনি চ্যাম্পিয়ন ও রানার্সআপ সহ খেলায় অংশগ্রহণকারী ৩২ দলের সকলকে অভিনন্দন জানান।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ছিলেন জীব বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. এমএ সাত্তার, আইন অনুষদের ডীন মো: আব্দুল কুদ্দুস মিয়া, প্রক্টর মোহাম্মদ আশিকুজ্জামান ভুইয়া, সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান মো: মজনুর রশিদ, জনসংযোগ কর্মকর্তা মাহবুবুল আলম, গণিত বিভাগের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম, অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মিনারুল ইসলাম, সিরাজুল ইসলাম প্রমুখ।

খেলায় বিদেশী শিক্ষার্থী আফসার টুর্ণামেন্ট সেরা এবং গণিত বিভাগের শিক্ষার্থী টিংকু ম্যাচ সেরার পুরস্কার লাভ করেন। উক্ত ফাইনাল খেলাটি বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা, কর্মচারীরা উপভোগ করেন।

 


ঢাকা, ০৮ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।