তৃতীয় শ্রেণির ছাত্রী সাত মাসের অন্ত:সত্ত্বা!


Published: 2018-09-24 14:43:43 BdST, Updated: 2018-12-11 04:33:32 BdST

গাজীপুর লাইভ: গাজীপুরের শ্রীপুর পৌরসভা এলাকায় ধর্ষণের শিকার হয়ে তৃতীয় শ্রেণির এক শিশু শিক্ষার্থী (১০) সাত মাসের অন্ত:সত্ত্বা হয়ে পড়েছে। এ ঘটনায় মামলা হলে জহিরুল ইসলাম (৩৫) নামের এক যুবককে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার জহিরুল পৌর এলাকার গিলারচালা গ্রামের আব্দুল মান্নানের ছেলে।

শ্রীপুর থানা পুলিশের ওসি মো. জাবেদুল ইসলাম বলেন, শিশুটিকে ধর্ষণের ঘটনায় তার মা বাদী হয়ে মামলা করেছেন। ধর্ষককে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। শিশুটির স্বাস্থ্য পরীক্ষার জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

শিশুর অন্ত:সত্ত্বার বিষয়টি নিশ্চিত করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের চিকিৎসক প্রণয় ভূষণ দাস বলেন, শিশুটির পেট ফাঁপার কথা তার মা জানালে পরীক্ষা করে দেখা যায় শিশুটি সাত মাসের গর্ভবতী।

এবিষয়ে শ্রীপুর থানা পুলিশের এসআই মো. মফিজ মল্লিক বলেন, ওই শিশু স্থানীয় একটি বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্রী। জহিরুল ইসলামদের জমিতে ঘর তুলে বসবাস করে আসছিল শিশুর পরিবার। সাত মাস ধরে বিভিন্ন সময় শিশুটিকে বিদ্যালয়ে যাওয়া-আসার পথে ভয়ভীতি দেখিয়ে একাধিকবার ধর্ষণ করে জহিরুল ইসলাম। শারীরিক অবস্থার পরিবর্তন হলে দুদিন আগে বিষয়টি পরিবারকে জানায় শিশুটি।

শিশুটির মা বলেন, শারীরিক অবস্থার পরিবর্তন হওয়ায় তাকে হাসপাতালে নিয়ে যাই। মেয়ের পেট ফাঁপার বিষয়টি ডাক্তারকে জানালে পরীক্ষা করে অন্ত:সত্ত্বার বিষয়টি ধরা পড়ে। পরে মেয়েকে জিজ্ঞাসাবাদে ঘটনা খুলে বলে। এ ঘটনা প্রকাশ হওয়ার সঙ্গে সঙ্গে জহিরুলের পরিবার আমাদের বাড়ি ছাড়ার হুমকি দেয়।

 

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।