ঢাবির দুই ছাত্রলীগ নেতা বহিষ্কার


Published: 2018-09-24 10:14:18 BdST, Updated: 2018-10-16 01:50:17 BdST

ঢাবি লাইভ: আওয়ামী লীগ নেতাকে মারধর করায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করা হয়েছে। বহিষ্কৃতরা হলেন, শহীদ সার্জেন্ট জহুরুল হক হল ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আমির হামজা ও সলিমুল্লাহ মুসলিম (এস এম) হল ছাত্রলীগের স্কুল ছাত্রবিষয়ক সম্পাদক দেলোয়ার হাসান ঝণ্টু।

মারধরের শিকার আওয়ামী লীগের নেতা হলেন মুন্সিগঞ্জের সিরজাদিখান উপজেলা সাংগঠনিক সম্পাদক মো. শহীদুর রব (পেনু)। লোহার পাইপের আঘাতে তার শরীরের বিভিন্ন স্থানে ক্ষত হয়। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হলে মাথায় ৮টি সেলাই দেয়া হয়। রবিবার রাতে এ মারধরের ঘটনা ঘটে।

মো. শহীদুর রব জানান, আমির হামজা তার দোকানে কিছু ওষুধ কিনতে আসেন। ওই ওষুধগুলো তার দোকানে ছিল না। তখন ছাত্রলীগের ওই নেতা অন্য জায়গা থেকে ওষুধগুলো নিয়ে আসতে বলে। দোকান কর্মচারী শুভ তা আনতে অপরাগতা প্রকাশ করলে তিনি ক্ষেপে যান। একপর্যায়ে মাথায় লোহার পাইপ দিয়ে এলোপাতাড়ি আঘাত করতে থাকে। তাকে ফেরাতে গেলে দোকান মালিককেও সে লাঞ্ছিত করে।

ছাত্রলীগ নেতা আমির হামজা জানান, সে ওষুধ কিনতে গেলে ওই দোকান কর্মচারী মাকে নিয়ে গালি দিলে তার সঙ্গে হাতাহাতি হয়।

এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুই ছাত্রলীগ নেতাকে সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কারের সুপারিশ করেছে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ। শাখা ছাত্রলীগের সভাপতি সঞ্জিত চন্দ্র দাস ও সাধারণ সম্পাদক সাদ্দাম হোসাইন সাক্ষরিত বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়।

 

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।