বশেমুরবিপ্রবির শিক্ষক তছলিমের “হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট” প্রকাশিত


Published: 2018-09-23 15:31:20 BdST, Updated: 2018-10-16 01:50:08 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তছলিম আহম্মদের লেখা প্রথম বই “হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট” প্রকাশিত হয়েছে।

বইটি প্রকাশ করেছে ব্রাদার্স পাবলিকেশন্স, নীলক্ষেত, ঢাকা। “হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট” বইটি আন্তর্জাতিক মানসম্পন্ন এবং বিবিএ, এমবিএ ও হসপিটালিটি ম্যানেজমেন্ট এন্ড ট্যুরিজমের শিক্ষার্থীদের পাঠ্যবই হিসেবে কাজে লাগবে বলে আশা করা হচ্ছে৷

বই সম্পর্কে তছলিম আহম্মদ ক্যাম্পাসলাইভকে জানান, "আশা করছি বইটি বিবিএ, এমবিএ ও হসপিটালিটি ম্যানেজমেন্ট এন্ড ট্যুরিজমে'র শিক্ষার্থীদের কাছে খুবই গুরুত্ব পাবে এবং তাদের সকল ক্ষেত্রে সহযোগী হিসাবে কাজ করবে। অনেক গুরুত্বপূর্ণ বিষয় বইটিতে সুন্দর ও সহজভাবে সংযুক্ত করা হয়েছে যাতে করে শিক্ষার্থীরা সহজে যে কোন বিষয় সম্পর্কে জানতে পারে। সব থেকে আমার কাছে আনন্দের বিষয় হচ্ছে বইটি আমার প্রথম প্রকাশিত বই৷"

বই: হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্ট
লেখক: তছলিম আহম্মদ
প্রকাশনী: ব্রাদার্স পাবলিকেশন্স, নীলক্ষেত, ঢাকা।

যে কেউ বইটি পড়তে চাইলে বা সংগ্রহ করতে চাইলে বাংলাদেশের যে কোন লাইব্রেরিতে অর্ডার করলে'ই পাওয়া যাবে।

 


ঢাকা, ২৩ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।