ট্রাকচাপায় তেজগাঁও স্কুল অ্যান্ড কলেজের লেকচারার নিহত


Published: 2018-09-21 16:03:47 BdST, Updated: 2018-10-16 02:12:29 BdST

গোপালগঞ্জ লাইভ: ট্রাকচাপায় তেজগাঁও স্কুল অ্যান্ড কলেজের লেকচারার সিরাজুল ইসলাম (৫০) নিহত হয়েছেন। এ ঘটনায় তার স্ত্রীও গুরুতর আহত হয়েছেন বলে জানা যায়। গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলায় শুক্রবার সন্ধ্যা সাড়ে ৬টায় ঢাকা-খুলনা মহাসড়কের গোপালপুর বাসস্ট্যান্ড এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত সিরাজুল ইসলাম ঢাকার তেজগাঁও স্কুল অ্যান্ড কলেজের লেকচারার ছিলেন। নিহত সিরাজুল ও তার স্ত্রী মাইক্রোবাসে গোপালপুর এলাকায় একটি দাওয়াতে গিয়েছিলেন। ফেরার পথে গোপালপুর বাসস্ট্যান্ডে চা পানের জন্য স্বামী-স্ত্রী উভয় রাস্তা পার হয়ে একটি চায়ের দোকানে যান। চা পান শেষে রাস্তা পারাপারের অপেক্ষায় দাঁড়িয়ে থাকা স্বামী-স্ত্রীকে একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার ডান পাশ থেকে বাম পাশে গিয়ে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিরাজুল মারা যান এবং তার স্ত্রী গুরুতর আহত হন।


কাশিয়ানীর রামদিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক খোন্দকার আমিনুর রহমান জানান, একটি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার বাম পাশে গিয়ে চাপা দেয়। এতে ঘটনাস্থলে সিরাজুল মারা যান এবং তার স্ত্রী গুরুতর আহত হন। ওই লেকচারারের স্ত্রীকে উদ্ধার করে গোপালগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে।

 


ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।