ঢাবিতে ভর্তিচ্ছুদের সহায়তায় নিবেদিত ছাত্রলীগ, প্রশংসার পঞ্চমুখ


Published: 2018-09-21 08:57:36 BdST, Updated: 2018-10-16 01:50:31 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ে ভর্তিচ্ছুদের সহায়তা করে প্রশংসা কুড়িয়েছেন ছাত্রলীগের নেতাকর্মীরা। ছাত্রলীগের পক্ষ থেকে শিক্ষার্থীদের যাতায়াতের সুবিধার্থে ‘জয় বাংলা বাইক সার্ভিস’ চালু করা হয়েছে। এছাড়া ছিল ‘তথ্যপ্রদান ও শিক্ষার্থী সহায়তা কেন্দ্র’, ‘সুপেয় পানির ব্যবস্থা’ ও ‘ভ্রাম্যমাণ মেডিকেল টিম’।

জানা গেছে, শুক্রবার খ ইউনিটের ভর্তি পরীক্ষা চলাকালে নীলক্ষেত মোড়, পলাশী মোড়, শাহবাগ মোড়, দোয়েল চত্বর এলাকা থেকে জয় বাংলা বাইক সার্ভিস সেবা দেয় হয়।
বিশ্ববিদ্যালয় এলাকায় শিক্ষার্থীদের সুবিধার জন্য ছাত্রলীগের পক্ষ থেকে আরোছাত্রলীগের এরকম সহযোগিতার ভূয়সী প্রশংসা করেছেন শিক্ষার্থী ও অভিভাবকরা।

ভর্তিচ্ছু ছাত্রী মেহজাবিন বলেন, এতোদিন ছাত্রলীগ সম্পর্কে নেতিবাচক ধারণা ছিল। এবার ভর্তি পরীক্ষা দিতে এসে সেই ধারণা পাল্টে গেছে।

ভর্তিচ্ছু হাবিবুর রহমানের অভিভাবক হাফিজুর রহমান বলেন, ভর্তিচ্ছুদের সহায়তা করে ছাত্রলীগ তাদের দায়িত্ব পালন করেছে। ছাত্রলীগের এমন ধারা অব্যাহত থাকলে দেশটাকে পাল্টে দেয়া সম্ভব। তিনি আশা প্রকাশ করেন ভবিষ্যতেও ছাত্রলীগ তাদের ইতিবাচক ধারা অব্যাহত রাখবেন।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।