কারাগারের ভবনে বিদ্যুৎস্পৃস্টে ঢাবি ছাত্রের মৃত্যু


Published: 2018-09-21 08:56:27 BdST, Updated: 2018-12-14 16:45:48 BdST

ঢাবি লাইভ : বিদ্যুতের তারে স্পৃষ্ট হয়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। এসময় তাকে বাঁচাতে গিয়ে এক কনস্টেবল আহত হয়েছেন। রাজধানীর নাজিমউদ্দিন রোডের পুরনো কেন্দ্রীয় কারাগারে অনুসন্ধান ভবনের চারতলায় ওই ছাত্র বিদ্যুৎস্পৃষ্ট হয়। নিহত ওই ছাত্রের নাম রাকিবুল হক সৌরভ বিজয়। আহত সারোয়ার আলম পুলিশের বিশেষ শাখার (এসবি) এক কনস্টেবল। বৃহস্পতিবার এ ঘটনা ঘটে।

নিহত বিজয়ের বাড়ি নরসিংদী জেলার ভেলাব থানার ভাবলা গ্রামে। তিনি রাজধানীর মতিঝিল এলাকায় থাকতেন। তার ছোট ভাই আজিজুল হক শুভ জানান, সৌরভ বিজয় ঢাকায় বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগে লেখাপড়া করতেন।

জানা গেছে, বিজয় ঢাবির ২০১১-১২ শিক্ষাবর্ষের আইন বিভাগের শিক্ষার্থী। তিনি বিশ্ববিদ্যালয় সূর্যসেন হল শাখা ছাত্রদলের কর্মী ছিলেন।

বিজয়ের ছোট ভাই শুভ জানান, বিজয় পুলিশের বিশেষ শাখার (এসবি) এক কনস্টেবলের বন্ধু। তার সঙ্গে দেখা করার জন্য কেন্দ্রীয় কারাগারে গিয়েছিলেন সৌরভ। সেখানে চারতলা ভবনের ছাদে উঠলে তিনি বিদ্যুতের তারে জড়িয়ে যান। এতে ঘটনাস্থলেই তিনি অচেতন হয়ে পড়েন। পরে তাকে উদ্ধার করার পর ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এঘটনায় ঢাবিতে শোকের ছায়া বিরাজ করছে।

ঢাকা, ২১ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।