ঢাবিতে ছাত্রলীগ ও কোটা আন্দোলনকারীদের পাল্টাপাল্টি...


Published: 2018-09-18 10:03:55 BdST, Updated: 2018-12-11 13:23:31 BdST

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ে (ঢাবি) ছাত্রলীগের নেতা-কর্মীরা ও কোটা আন্দোলনকারীরা পাল্টাপাল্টি মিছিল করছেন। মঙ্গলবার বেলা ১১টায় কোটা আন্দোলনকারীরা পূর্ব কর্মসূচি অনুযায়ী বিক্ষোভ মিছিল বের করেন। এসময় ছাত্রলীগের নেতা-কর্মীরা সরকারের সুপারিশকে স্বাগত জানিয়ে মিছিল বের করেন। এসময় ঢাকা বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন এলাকায় পাশাপাশি দুটি মিছিল দেখা যায়।

জানা গেছে, দুপুর সোয়া ১২টায় ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় লাইব্রেরির সামনে দুটি মিছিল পাশাপাশি স্লোগান দিতে থাকে। এ সময় কোটা আন্দোলনকারীরা তিন দফা দাবি তুলে ধরেন। প্রথম দাবি, কোটা সংস্কারের প্রজ্ঞাপন জারি, দ্বিতীয়, নেতা-কর্মীদের ওপর হামলার বিচার, ও তৃতীয়, তাঁদের বিরুদ্ধে যেসব মিথ্যা মামলা প্রত্যাহার।

একই সময় আওয়ামী লীগের নেতা-কর্মীরা তাঁদের স্লোগানে বলেন, ‘আওয়ামী লীগের সরকার বারবার দরকার’। এ সময় ৯ম থেকে ১৩তম গ্রেডের (প্রথম ও দ্বিতীয় শ্রেণি) সরকারি চাকরিতে কোটা না রাখার সুপারিশকে স্বাগত জানান তাঁরা।


ঢাকা, ১৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।