ডায়েরিতে যা লিখে গেলেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রী


Published: 2018-09-10 13:42:15 BdST, Updated: 2018-11-16 12:04:18 BdST

লাইভ প্রতিবেদক : তোর সাথে আমার ফ্রেন্ডশিপ বেশি দিনের না হলেও অনেক মিস্টি। আমি তোকে এমন একটা সময় কাছে পেয়েছি যখন আমার সত্যিই একটা ফ্রেন্ড খুব প্রয়োজন ছিল। আমাদের ফ্রেন্ডশিপ অল্পদিনের মধ্যেই গাঢ় হয়ে গেছে। আমার পক্ষে কখনও একসঙ্গে কাটানো সময়গুলো ভুলা সম্ভব নয়। অামি তোকে ফ্রেন্ড হিসেবে অনেক পছন্দ করি। শুধু ফ্রেন্ড হিসেবে নয় একজন মানুষ হিসেবেও। U r my one of the favourite person.

এভাবেই ডায়েরিতে নিজের ফ্রেন্ড সম্পর্ক মন্তব্য করেছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রী আফিয়া সারিকা। তার সেসব লেখা ডায়েরির পাতা উল্টাচ্ছেন আর আবেগি স্মৃতিচারণ করছেন একই বিশ্ববিদ্যালয়ের ছাত্রী মেদুরি রহমান। এই বান্ধবীটিকে তিনি আর কোনদিন কাছে পাবেন না। একসঙ্গে আড্ডা আর হৈ-চৈয়ে মেতে উঠবেন না। সারিকা চলে গেছে না ফেরার দেশে। অজানা কারণে আত্মহত্যার ভয়ংকর পথ বেছে নিয়েছেন তিনি। সহপাঠী ও স্বজনদের কাঁদিয়ে এই ছাত্রীটি এখন পরপারে চলে গেছে।

উল্লেখ্য, রোববার শয়নকক্ষ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আফিয়া সারিকা নামে এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তিনি ঢাবির মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে ওই ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার রাতে তার মৃত্যু হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

সারিকার বড় বোন সুমাইয়া বলেন, সারিকা ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তবে কী কারণে সারিকা গলায় ফাঁস দিয়েছেন, সে ব্যাপারে কিছুই বলেননি তিনি।

[কার্টেসি : মেদুরি রহমান]

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।