শয়নকক্ষে ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রীর লাশ, পরিবার বলছে আত্মহত্যা


Published: 2018-09-09 21:35:52 BdST, Updated: 2018-11-21 12:16:49 BdST

ঢাবি লাইভ : শয়নকক্ষ থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীর লাশ উদ্ধার করা হয়েছে। তার লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। নিহত আফিয়া সারিকা ঢাবির মার্কেটিং বিভাগের দ্বিতীয় বর্ষের ছাত্রী ছিলেন। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে ওই ছাত্রী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। রোববার রাতে তার মৃত্যু হয়েছে। ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

জানা গেছে, সারিকার বাবার নাম নুরুল আমিন। গ্রামের বাড়ি যশোর সদরে। তিনি রাজধানীর খিলগাঁও চৌধুরীপাড়ায় পরিবারের সঙ্গে থাকতেন। তিন বোনের মধ্যে সারিকা ছিলেন সবার ছোট।

উপপরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, গুরুতর আহত অবস্থায় সারিকার বড় বোন সুমাইয়াসহ কয়েকজন তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল জরুরি বিভাগে নিয়ে আসলে চিকিৎসক পরীক্ষা-নিরীক্ষা শেষে রোববার রাত ৮টায় মৃত ঘোষণা করেন।

সারিকার বড় বোন সুমাইয়া বলেন, সারিকা ঘরের ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে ফাঁস দেয়। দেখতে পেয়ে দ্রুত উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসি। তবে কী কারণে সারিকা গলায় ফাঁস দিয়েছেন, সে ব্যাপারে কিছুই বলেননি তিনি।

ঢাকা, ১০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।