বন্ধুদের সঙ্গে গোসল, জেলেদের জালে বিশ্ববিদ্যালয় ছাত্রের লাশ


Published: 2018-08-18 19:05:37 BdST, Updated: 2018-09-20 15:32:57 BdST

ঠাকুরগাঁও লাইভ: বন্ধুদের সঙ্গে এবার নদীতে গোসলের সময় প্রাণ গেছে আরেক বিশ্ববিদ্যালয় ছাত্রের। ঠাকুরগাঁও সদর উপজেলার ভুলী বাঁধ এলাকায় নদীতে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রের মৃত্যু হয়েছে।

জেলেরা নদীতে জাল ফেলে ওই ছাত্রের লাশ উদ্ধার করেছে। তার নাম নওশাদ আলী। তিনি ইস্টওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্র ছিলেন। একই দিনে কক্সবাজারে সৈকতে গোসলে গিয়ে ব্র্যাক ইউনিভার্সিটির ছাত্র ইফতেখারুল আলমের মৃত্যু হয়েছে।

জানা গেছে, শনিবার দুপুর ৩টায় উপজেলার বালিয়া ইউনিয়নের কুমারপুর গ্রামের ভুলী থেকে ইস্টওয়েস্ট ইউনিভার্সিটির ছাত্র নওশাদের লাশ উদ্ধার করা হয়। ঠাকুরগাঁও সদর থানার এসআই রবিউল ইসলাম এ তথ্য জানিয়েছেন। নওশাদ আলী স্ট ওয়েস্ট ইউনিভার্সিটির তৃতীয় বর্ষের ছাত্র। ঠাকুরগাঁও শহরের শাহপাড়া এলাকার নবাব আলীর ছেলে তিনি।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে এসআই রবিউল বলেন, দুপুরে বন্ধুরে সঙ্গে গোসল করতে যান নওশাদ। গোসল করার এক পর্যায়ে পানিতে তলিয়ে যান তিনি। সঙ্গে থাকা বন্ধুরা তাকে খুঁজে না পেয়ে পুলিশে খবর দেয়। স্থানীয় জেলেরা জাল ফেলে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

 


ঢাকা, ১৮ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।