গার্লফ্রেন্ডের অন্যত্র বিয়ে, প্রাণ দিলেন বিশ্ববিদ্যালয় ছাত্র


Published: 2018-08-08 21:33:57 BdST, Updated: 2018-10-24 11:47:07 BdST

কিশোরগঞ্জ লাইভ: গার্লফ্রেন্ডের অন্যত্র বিয়ে হয়ে যাওয়ায় ভয়ংকর পথ বেছে নিয়েছেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র। চলে গেছেন না ফেরার দেশে। বুধবার সকালে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়েছে শয়নকক্ষ থেকে। এঘটনা নিয়ে চাঞ্চল্য তৈরি হয়েছে ভৈরব ও নরসিংদীর রায়পুরে।

জানা গেছে, আদনান নামে ওই ছাত্র বেসরকারি বিশ্ববিদ্যালয়ে বিবিএতে পড়াশোনা করেছেন। তার সঙ্গে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ছাত্রী সায়মার (ছদ্মনাম) প্রেমের সম্পর্ক গড়ে উঠে। দীর্ঘ প্রেমের সূত্র ধরে তারা একে অপরকে প্রাণভরে সপে দিয়েছেন সবকিছু। ঘুরে বেরিয়েছেন কক্সবাজারসহ দেশের বিভিন্ন এলাকায়। অনেকটা স্বামী-স্ত্রীর মত করেই ডেটিং হয়েছে তার। তাদের ওই প্রেমের গল্প এলাকার মানুষের মুখে মুখে। তবে আলোচিত ওই জুটির ঘর বাঁধা হয়নি।

সেই প্রেমিকা

 

ওই ছাত্রীকে তার বাবা অন্যত্র বিয়ে দিয়ে দিয়েছেন। এতে ক্ষিপ্ত হয়ে আদনান আত্মহত্যার মতো ভয়ংকর পথ বেছে নিয়েছেন। আদনানের গার্লফ্রেন্ড সায়মা ধনাঢ্য পরিবারের। সম্প্রতি ওই ছাত্রীর বাবা তাকে বিয়ে দিয়ে দিলে আদনানের সঙ্গে যোগাযোগ বন্ধ হয়ে যায়। এর পরথেকেই আদনান অনেকটা অস্বাভাবিক আচরণ শুরু করেন। সর্বশেষ তিনি আত্মত্যার মতো ভয়ংকর পথ বেছে নিয়েছেন।

 

ঢাকা, ০৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।