কবি নজরুল কলেজে ভর্তি জন্য অতিরিক্ত টাকা নিচ্ছে ছাত্রলীগ


Published: 2018-07-23 20:15:03 BdST, Updated: 2018-08-19 23:54:57 BdST

লাইভ প্রতিবেদক: একাদশ শ্রেণীতে ভর্তির জন্য নির্ধারিত ফির বাইরে দুই হাজার টাকা বেশি নিচ্ছে কবি নজরুল কলেজের ছাত্রলীগের নেতা কর্মীরা।

এবছর ২০১৮-১৯ শিক্ষাবর্ষে মানবিক, বাণিজ্য ও বিজ্ঞান শাখায় ২০০৮ জন ইতোমধ্যে ভর্তি শেষ করেছে। মানবিক ও বাণিজ্য শাখায় ৩২১২ও বিজ্ঞান শাখায় ৩৩১২টাকা ফি থাকলেও তাদের কাছ থেকে ২০০০ টাকা বেশি নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

সরেজমিনে গিয়ে দেখা যায়,শিক্ষার্থীরা ভর্তি হতে এসে বিড়ম্বনার শিকার হচ্ছে। তাদের অভিযোগ তাদের কাছ থেকে কলেজ ছাত্রলীগের নেতা কর্মীরা ২০০০ টাকা বেশি আদায় করছে।

প্রতিবছরের মতো এইবারও ছাত্রলীগ বেশি টাকা আদায় করছে। নাম প্রকাশে অনিচ্ছুক ভর্তি শিক্ষার্থীরা অভিযোগ করেন আমাদের থেকে দুই হাজার টাকা বেশি দিয়ে ভর্তি হতে খুব কষ্ট হচ্ছে।

ছাত্রলীগের নেতা কর্মীরা আমাদেরকে বাধ্য করে বেশি টাকা আদায় করছে।

এবিষয়ে কবি নজরুল কলেজে ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাইনুল হাওলাদের সাথে যোগাযোগ করার জন্য কয়েকবার ফোন দেওয়া হলেও তাকে পাওয়া যায় নি।

কবি নজরুল কলেজের অধ্যক্ষ আই কে সেলিম উল্লাহ খোন্দকার ক্যাম্পাসলাইভকে বলেন,আমরা ভর্তি শিক্ষার্থীদের কাছে থেকে সরকারি নির্ধারিত ফির বাইরে কোন অতিরিক্ত টাকা নিচ্ছি না।

তিনি আরও বলেন,যদি এমন কোন বেশি টাকা নেওয়া হয় সেটা অন্যায় হবে এবং যাদের কাছে থেকে টাকা বেশি নেয়া হয়েছে, তারা উপাধ্যক্ষের সাথে যোগাযোগ করলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য,শিক্ষার্থীদের কাছে থেকে পূর্বেও টাকা নেওয়ার অভিযোগ আছে কলেজ ছাত্রলীগের নেতা কর্মীদের বিরুদ্ধে।

 

ঢাকা, ২৩ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।