জবির সাবেক শিক্ষক চলে গেলেন না ফেরার দেশে


Published: 2018-07-21 15:40:06 BdST, Updated: 2018-10-23 05:38:38 BdST

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সাবেক শিক্ষক মীর মোশাররফ হোসেন (রাজীব মীর) চলে গেছেন না ফেরার দেশে। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। চেন্নাইয়ে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

চেন্নায়ের একটি হাসপাতালে চিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। রাজীব মীরের সঙ্গে চেন্নাইয়ে অবস্থানরত তার বন্ধু সালেহ রনক এ তথ্য নিশ্চিত করেন। রাজীব মীরের মরদেহ দেশে কবে আনা হবে তা বিকেলে জানা যাবে বলে জানান সালেহ রণক।

জানা গেছে, রাজীব মীর বেশ কয়েক মাস ধরে লিভার সিরোসিসে ভুগছিলেন। চিকিৎসার জন্য তাকে ভারতের চেন্নাইয়ে নেওয়া হয়। গত ১৭ জুলাই রাতে চেন্নাইয়ের একটি হাসপাতালে স্ট্রোক করেন তিনি। এরপর লাইফ সাপোর্টে রাখা হয় তাকে।

রাজীব মীর জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ছিলেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে যোগ দেওয়ার আগে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের যোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে শিক্ষকতা করেছেন তিনি।


ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।