ঢাবিতে জুনিয়রদের দিয়ে সাবেক বয়ফ্রেন্ডকে পেটাল ছাত্রী!


Published: 2018-07-19 00:14:22 BdST, Updated: 2018-08-18 09:13:23 BdST

ঢাবি লাইভ : ঢাকা বিশ্ববিদ্যালয়ে এক ছাত্রীর সাবেক বয়ফ্রেন্ডকে পিটিয়েছেন জুনিয়র শিক্ষার্থীরা। প্রেম নিয়ে দ্বন্দ্বে ওই ছাত্রীর নির্দেশে জুনিয়র শিক্ষার্থীরা এমন কাজ করেছে বলে অভিযোগ উঠেছে। মারধরে আহত আল আমিন বিশ্ববিদ্যালয়ের তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের মাস্টার্সের ছাত্র। আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, সোমবার (১৬ জুলাই) রাতে বিশ্ববিদ্যালয়ের সূর্য সেন হল ক্যাফেটেরিয়ার সামনে আল আমিনকে মারধর করা হয়। বিশ্ববিদ্যালয়ের মাস্টার দা সূর্য সেন হলের ম্যানেজমেন্ট বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আমজাদ হোসেন মনজুরের নেতৃত্বে তাকে মারার অভিযোগ রয়েছে।

প্রত্যক্ষদর্শী ও আল আমিনের বন্ধুরা জানান, তথ্য বিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের একই বর্ষের ছাত্রীর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল আল আমিনের। সম্প্রতি তাদের মাঝে সম্পর্ক খারাপ যাচ্ছিল। এর মধ্যে ওই ছাত্রী অন্য এক ছাত্রের সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। এরপরেও আল আমিন ওই ছাত্রীর সঙ্গে সম্পর্কের দাবি করতে থাকেন। একারণে আল আমিনকে বিভিন্নভাবে হুমকি দিতে থাকেন ওই ছাত্রী। সোমবার রাতে আল আমিনকে ফোন করে ক্যাফেটেরিয়ার সামনে ডেকে নিয়ে আসা হয়। এসময় আমজাদের নেতৃত্বে ১০-১২ জন তাকে ব্যাপক মারধর করে। পরে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এর আগেও বিভিন্নভাবে মারার হুমকির শিকার হওয়ায় শাহবাগ থানায় জিডি করতে গেলেও পুলিশ জিডি নেয়নি বলে অভিযোগ আল আমিনের।

এদিকে বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. সালমা চৌধুরী বলেন আল আমিনকে বিভাগের পক্ষ প্রয়োজনীয় সহযোগিতা দেয়া হবে।

অাল অামিন বলেন, অামাকে অামজাদ ফোন দিয়ে বলে হল ক্যাফেটারিয়ার সামনে অাসার জন্য। এসময় সেখানে আগে থেকে উপস্থিত তার গার্লফ্রেন্ড তাকে দেখিয়ে দেয় অামজাদকে। এসময় অামজাদের নেতৃত্বে ১০/১২ জন তার ওপর হামলা করে তার ওপর।

এদিকে অভিযুক্ত সেই ছাত্রীর সঙ্গে মোবাইল ফোনে কয়েকবার যোগাযোগ করার চেষ্টা করা হলেও সংযোগ পাওয়া যায়নি।

হামলায় অভিযুক্ত অামজাদ হোসেন বলেন, তাকে মারা হয়েছে বলে শুনেছি। অামরা বন্ধুরা মিলে সিলেট ট্যুরে যাবো। তাই উনাকে (আল-আমিন) ফোন দিয়েছিলাম সিলেট ট্যুরের বিষয় জানার জন্য। কিন্তু তার সাথে অামার দেখা হয়নি।

ঢাকা, ১৯ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//সিএস

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।