বান্ধবীকে বাঁচাতে প্রাণ গেল বিশ্ববিদ্যালয় ছাত্রের


Published: 2018-07-15 20:56:40 BdST, Updated: 2018-10-23 05:57:41 BdST

ব্রাহ্মণবাড়িয়া লাইভ: আশুগঞ্জে বেড়াতে গিয়ে মেঘনা নদীতে নিখোঁজ বিশ্ববিদ্যালয় ছাত্র ইশরাক মেহরাবের লাশ উদ্ধার করা হয়েছে। বান্ধবীকে বাঁচাতে গিয়ে লাশ হয়ে ফিরেছেন তিনি। রবিবার রাতে মেঘনা নদীর রেল সেতুর নিচ থেকে ওই ছাত্রের লাশ উদ্ধার করা হয়।

আশুগঞ্জ উপজেলা নির্বার্হী কর্মকর্তা মৌসুমী বাইন হীরা বিষয়টি নিশ্চত করেন। নিহত ইশরাক নটরডেম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র ছিলেন।

এর আগে শনিবার বিকালে আশুগঞ্জে বেড়াতে এসে মেঘনা নদীর চর সোনারামপুরে গোসল করতে নেমে নিখোঁজ হন ইশরাক মেহরাব ও তানজিবা বিনতে তানভীর প্রাপ্তি নিখোঁজ হন। রোববার সকালে তানজিবার লাশ উদ্ধার করা হয়।

উলে­খ্য, শনিবার নটরডেম বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সাইন্স বিভাগের ৭ শিক্ষার্থী আশুগঞ্জের মেঘনা নদীতে ঘুরতে যান। একসময় তারা গোসলে নামলে তানজিবা তলিয়ে যেতে থাকেন। এসময় তাকে বাঁচাতে এগিয়ে আসেন ইশরাক। পরে তিনিও তলিয়ে যান। পরে তাদের বাঁচাতে অন্য বন্ধুরা চিৎকার শুরু করলে স্থানীয়া এসে তাদের উদ্ধার করেন।

 

 

ঢাকা, ১৫ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।