বশেমুরবিপ্রবিতে অফিসার্স এসোসিয়েশনের শপথ


Published: 2018-07-12 15:55:29 BdST, Updated: 2018-11-21 12:18:59 BdST

বশেমুরবিপ্রবি লাইভ: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিত সদস্যদের শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় ভিসির অফিস কক্ষে শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়।

বিশ্ববিদ্যালয় প্রকৌশলী এসএম এস্কান্দার আলীর সভাপতিত্বে অনুষ্ঠিত শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন।

এসময় নবনির্বাচিত কমিটির সভাপতি মো: নজরুল ইসলাম (হিরা) ও সাধারণ সম্পাদক ওয়ালিদ মিয়া নির্বাচিত করায় সকল কর্মকর্তাকে অভিনন্দন জানান এবং সকলের সহযোগিতা কামনা করেন। ভিসি প্রফেসর ড. খোন্দকার নাসিরউদ্দিন নবনির্বাচিত সদস্যদের ফুল দিয়ে বরণ করেন। পরে অফিসার্স এসোসিয়েশনের নবনির্বাচিতসহ সকল কর্মকর্তা টুঙ্গীপাড়ায় জাতির পিতার মাজার জিয়ারত ও শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

উল্লেখ্য গত ৪ জুলাই ২০১৮ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের অফিসার্স এসোসিয়েশনের নির্বাচন অনুষ্ঠিত হয়।

 

 

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।