ডিবি পরিচয়ে জবি শিক্ষার্থী সুহেলকে তুলে নেয়ার অভিযোগ


Published: 2018-07-12 17:29:57 BdST, Updated: 2018-09-24 04:42:00 BdST

লাইভ প্রতিবেদক: কোটা সংস্কার আন্দোলনের নেতা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) শিক্ষার্থী এপিএম সুহেলকে ডিবি পুলিশ পরিচয়ে তুলে নেয়ার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার ভোরে শান্তিনগর এলাকার একটি বাসা থেকে ডিবি পরিচয়ে তুলেনিয়ে যায়।

গণজাগরণ মঞ্চের নেত্রী লাকী আক্তার জানান, শান্তিনগরে আমার বাসায় অভিযান চালিয়ে সুহেলকে তুলে নিয়ে যাওয়া হয়। এপিএম সুহেল জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ইংরেজী বিভাগের ছাত্র। একই বিভাগে পড়াশুনার সূত্রে মাঝেমধ্যে এসে আমার বাসায় থাকত।

এ ব্যাপারে পল্টন মডেল থানার ডিউটি অফিসার সেলিনা জানান, তাকে আটকের বিষয়ে কোনো তথ্য এখনও আসেনি। ঢাকা মেট্রোপলিটন পুলিশের গণমাধ্যম শাখায় যোগাযোগ করা হলে সেখান থেকেও জানা যায়, আমরা এ বিষয়ে কিছু জানি না, আমাদের কাছে কোনো তথ্য নেই।

লাকী আক্তার জানান, বৃহস্পতিবার ভোররাত ৪টা নাগাদ ডিবি পুলিশের আট থেকে ১০ জনের একটি দল তার বাসায় অভিযান চালায়। তার বাসায় তল্লাশি চালিয়ে সুহেলকে নিয়ে গেছে।

 

ঢাকা, ১২ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।