মাদক: বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৩২ শিক্ষার্থীকে কারাদণ্ড


Published: 2018-06-12 16:37:21 BdST, Updated: 2018-10-21 04:06:12 BdST

লাইভ প্রতিবেদক: রাজধানীর বসুন্ধরা আবাসিক এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৩২ শিক্ষার্থীকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেওয়া হয়েছে। এই অভিযানে মোট ৫৪ জনকে আটক করা হয়। র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সরোয়ার আলম বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ৩২ শিক্ষার্থীদের বিভিন্ন মেয়াদে কারাদণ্ডাদেশ দেন। বাকিদের ছেড়ে দেওয়া হয়।

জানা গেছে, র‍্যাব-১ এর নেতৃত্বে বসুন্ধরা বি-ব্লকের নয় নম্বর রোডের একটি বাসায় মাদকবিরোধী অভিযান চালায়। অভিযানে ৫৪ জন আটক করা হয়। এ সময় ২২ থেকে ২৩ জনের ব্যাগে তল্লাশি করে গাঁজা পাওয়া যায়। ৩২ জন শিক্ষার্থীর মধ্যে ২৮ জন ইনডিপেনডেন্ট ইউনিভার্সিটির (আইইউবি) শিক্ষার্থী। বাকি চারজন নর্থ সাউথ ইউনিভার্সিটির শিক্ষার্থী। এ ছাড়া বিভিন্ন মেয়াদে সাজাপ্রাপ্ত চারজন ছিলেন মাদক বিক্রেতা।

সরোয়ার আলম ক্যাম্পাসলাইভকে জানান, মাদকবিরোধী অভিযান চালিয়ে ৫৪ জন আটক করা হয়। এ সময় ২২ থেকে ২৩ জনের ব্যাগে তল্লাশি করে গাঁজা পাওয়া যায়। ৩২ জনকে বিভিন্ন মেয়াদে সাজা দিয়ে বাকিদের ছেড়ে দেওয়া হয়।

 


ঢাকা, ১২ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

ক্যাম্পাসলাইভ২৪ডটকম-এ (campuslive24.com) প্রচারিত/প্রকাশিত যে কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা আইনত অপরাধ।